• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘দেহের মৃত্যু একবার, মনের মৃত্যু বহুবার’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মে ২০১৮, ১১:৩২
ছবি: সংগৃহীত

গত ২৯ এপ্রিল অভিনেত্রী তাজিন আহমেদ ফেসবুকে লিখেছিলেন, ‘দেহের মৃত্যু একবার, মনের মৃত্যু বহুবার।' তাজিনের এই স্ট্যাসের নিচে কমেন্টে তমালিকা কর্মকার লিখেছেন, 'এটাই সত্য।' নির্মাতা শাহনেওয়াজ কাকলী লিখেছেন, 'এ শুধুই বেদনার।'

তাজিনের সেই ফেসবুক স্ট্যাটাস এখন স্মৃতি হয়ে ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। তাজিনকে নিয়ে অনেকেই তাদের ব্যক্তিগত স্মৃতিচারণও লিখছেন ফেসবুকে।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সবশেষ ফেসবুক স্ট্যাটাসে তাজিন লিখেছিলেন, 'ভালো লাগা মুহূর্তগুলো সবসময় স্মৃতি হয়ে যায়।' তাজিনের সেই স্ট্যাটাস এখন শুধুই স্মৃতি।

মঙ্গলবার বিকালে না ফেরার দেশে চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। তার মৃত্যুর পর শোকের মাতম উঠেছে শোবিজ অঙ্গনে। বুধবার বাবার কবরে চিরনিদ্রায় শায়িত হন এই অভিনেত্রী।

এদিকে আজ শুক্রবার তাজিনকে নিয়ে স্মরণসভার আয়োজন করতে যাচ্ছে অভিনয়শিল্পী সংঘ। সংগঠনটির সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম আরটিভি অনলাইনকে বলেন, ‘তাজিন আহমেদ বাংলাদেশের নন্দিত অভিনয়শিল্পী। তার অকালমৃত্যুতে অভিনয়শিল্পী সংঘ গভীরভাবে শোকাহত। সংগঠনের পক্ষ থেকে আগামী শুক্রবার বিকেলে স্মরণসভার আয়োজন করা হবে। সেখানে অভিনয়শিল্পী সংঘের সদস্যরা উপস্থিত থাকবেন।’

অন্যদিকে ২৬ মে বাদ জোহর জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএম স্মরণসভা আয়োজন করবে। তাজিন এই দলটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh