• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ঢাকায় প্রিয়াঙ্কার সংবাদ সম্মেলন বৃহস্পতিবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৮, ২০:৫৭
ছবি: সংগৃহীত

চারদিনের সফরে বাংলাদেশে অবস্থান করছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের উদ্দেশ্যে তার এই সফর।

গত সোমবার সকালে ঢাকায় আসেন প্রিয়াঙ্কা। এদিন দুপুরেই কক্সবাজার যান তিনি। এরপর থেকে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও শিশুদের সঙ্গে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। বৃহস্পতিবার সকালে কক্সবাজার থেকে ঢাকায় ফিরবেন প্রিয়াঙ্কা।

জানা গেছে, রাজধানীর একটি অভিজাত হোটেলে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় এক সংবাদ সম্মেলনে সফরের বিস্তারিত বিষয় নিয়ে কথা বলবেন প্রিয়াঙ্কা। এই সংবাদ সম্মেলনে কেবল আমন্ত্রিত সাংবাদিকেরা অংশ নিতে পারবেন।

এদিকে কক্সবাজারে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিরাপত্তার স্বার্থে তার সফরসূচিতে পরিবর্তন আনা হয়েছে এবং সেটা গোপন রাখছেন ইউনিসেফের স্থানীয় কর্মকর্তারা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ৮ জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী
--------------------------------------------------------

মঙ্গলবার দিনভর বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প ও রোহিঙ্গাদের বাংলাদেশে প্রবেশ করার পথ পরিদর্শন করেন এই তারকা। নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে তিনি একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যায়, শিশুদের সঙ্গে লুডু খেলায় মেতেছেন এই নায়িকা। শিশুরাও তাকে পেয়ে দারুণ আনন্দিত। এছাড়া বুধবার সকালে নাফ নদীর তীরে যান প্রিয়াঙ্কা। রোহিঙ্গারা কোনো পথে ও কীভাবে বাংলাদেশে প্রবেশ করেছে, সেটি দেখার জন্যই ইউনিসেফ টিমের সঙ্গে সেখানে যান তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, ‘এ ভোগান্তি অনেক রোহিঙ্গা শিশুকে শারীরিক ও মানসিকভাবে দুর্বল করে দিয়েছে। সবাই সাহায্য করলে হয়তো এ শিশুদের ভবিষ্যৎ সুন্দর হতে পারে। এখন তাদের জীবন একেবারেই বর্ণহীন। এবিশ্বকে তাদের ব্যাপারে ভাবতে হবে। আমাদেরও তাদের কথা ভাবতে হবে।’

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh