• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বিউটি সার্কাস-এ ‘চিরকুট’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৮, ১৭:৪৪
ছবি: সংগৃহীত

মাহমুদ দিদার পরিচালিত সরকারি অনুদানের চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। এই ছবিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার সিনেমাটিতে যুক্ত হলো ব্যান্ড ‘চিরকুট’। ছবির একটি গানে কণ্ঠ দিতে যাচ্ছে ব্যান্ড চিরকুট।

ছবির পরিচালক মাহমুদ দিদার বিষয়টি নিশ্চিত করেছেন। এই ছবির ‘বিউটি সার্কাস’ শিরোনামের গানটি করছে ব্যান্ড চিরকুট। সরকারি অনুদানের এই চলচ্চিত্রটির শুটিং শেষে বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে।

নির্মাতা মাহমুদ দিদার বলেন, “চলচ্চিত্রের টাইটেল ট্র্যাকটির জন্য ‘চিরকুট’কেই বেছে নিয়েছি। ইতিমধ্যেই গানের কথা চূড়ান্ত হয়েছে। সুরারোপের কাজ চলছে। ঈদের পর গানটি রেকর্ড করা হবে। গানটি তৈরি হলেই এর দৃশ্যায়নে অংশ নেবে চলচ্চিত্রের পুরো টিম।”
--------------------------------------------------------
আরও পড়ুন : রোহিঙ্গা শিশুদের সঙ্গে লুডু খেলায় মেতেছেন প্রিয়াঙ্কা
--------------------------------------------------------

চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী বলেন, “গান করার আগে গল্পটা শুনেছি, কিছু দৃশ্যও দেখেছি। ঘুরে দাঁড়ানোর গল্প, শক্তির গল্প, সাহসের গল্প-খুবই যায় আমাদের সঙ্গে। জয়া আহসান তো শক্তিমান অভিনেত্রী। খুব কালারফুল লেগেছে ছবিটা। শুধু বিনোদনের জন্য বিনোদন না, মানুষ অনেক শক্তি পাবে, সাহস পাবে চলচ্চিত্রটি দেখে। আমাদের গানটিও সে অনুযায়ী করার চেষ্টা করছি।”

এদিকে নির্মাতা মাহমুদ দিদার জানিয়েছেন, সম্পাদনার কাজের পাশাপাশি চলচ্চিত্রটির শিরোনাম গানটির জন্য নতুন করে কিছু দৃশ্যায়ন শেষে চলতি বছরের শেষে অথবা নতুন বছরের শুরুতেই মুক্তি দেবেন চলচ্চিত্রটি।

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় চলচ্চিত্রটির শুটিং। নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে জয়া সেজেছেন সার্কাসকন্যা বিউটি। চলচ্চিত্রটিতে সার্কাস কন্যা বিউটি’র চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান।

এতে তার বিপরীতে চলচ্চিত্রটিতে অভিনয় করছেন ফেরদৌস, তৌকির আহমেদ, এবিএম সুমন। সরকারি অনুদানের চলচ্চিত্রটির প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাধীন বাংলায় নারী কেন্দ্রিক যত চলচ্চিত্র
X
Fresh