• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাবার কবরেই চিরনিদ্রায় শায়িত হলেন তাজিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৮, ১৬:২২
ছবি: ফেসবুক থেকে নেয়া

পৃথিবীর মায়া ত্যাগ করে চিরদিনের জন্য চলে গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ। বনানী কবরস্থানে বাবা কামাল উদ্দিন আহমেদের কবরে সমাহিত করা হলো তাজিন আহমেদকে। বুধবার (২৩ মে) বেলা ৩টায় দাফন করা হয় তাকে।

হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার (২২ মে) বিকাল ৪টা ২০ মিনিটে রাজধানীর রিজেন্ট হাসপাতালে মারা যান তাজিন আহমেদ। তার বয়স হয়েছিল ৪৩ বছর। রাতে হাসপাতালের হিমঘরে তার মরদেহ রাখা হয়।

এরপর তাজিন আহমেদের মরদেহ আনা হয় উত্তরার লেকড্রাইভ রোডের আনন্দ বাড়ি শুটিং হাউসে। এখানে বেলা ১২টা পর্যন্ত তাজিনের প্রতি শ্রদ্ধা জানান তার দীর্ঘদিনের সহকর্মী ও বন্ধুরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘দহন’ সিনেমার মাধ্যমে ফিরছেন পূর্ণিমা
--------------------------------------------------------

বেলা দুইটার দিকে উত্তরা থেকে গুলশানের আজাদ মসজিদে নিয়ে আসা হয় তাজিন আহমেদের মরদেহ। সেখানে বাদ জোহর অনুষ্ঠিত হয় তার নামাজের জানাজা। জানাজা শেষে বনানী কবরস্থানে নিয়ে যাওয়া হয় তাজিনের মরদেহ। সেখানে বাবার কবরে শায়িত হন তাজিন।

২০০০ সালে ‘আরণ্যক’ নাট্যদলে যোগ দিয়ে শেষপর্যন্ত সেখানেই যুক্ত ছিলেন। টিভি নাটকে অভিনয় করে একটা সময় দর্শকের কাছে প্রিয় হয়ে উঠেছিলেন তাজিন আহমেদ।

অভিনয় ছাড়াও রেডিও ও টেলিভিশনে উপস্থাপনা করেছেন। তাজিন লেখালেখির সঙ্গেও যুক্ত ছিলেন। তার লেখা গল্প দিয়ে ‘যাতক’ ও ‘যোগফল’ নামে দুটি নাটক তৈরি হয়েছে। তার লেখা উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘বৃদ্ধাশ্রম’, ‘অনুর একদিন’, ‘এক আকাশের তারা’, ‘হুম’, ‘সম্পর্ক’।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh