• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সুস্মিতার সঙ্গে ১৫ বছরের বালকের অসভ্যতা

বিনোদন ডেস্ক

  ২৩ মে ২০১৮, ১৬:০১

সুস্মিতা সেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। যদিও তাকে নতুন কোনো ছবিতে দেখা যাচ্ছে না। দুই দত্তক সন্তান রেনে ও আলিসাকে নিয়ে সুখেই দিন কাটছে এই সুন্দরীর।

সম্প্রতি মেক ইওর সিটি সেফ শীর্ষক একটি অনুষ্ঠানে হাজির ছিলেন সুস্মিতা। এই অভিযানের প্রচারের সময় তাকে দেশে মহিলাদের সুরক্ষার অভাবজনিত পরিস্থিতি নিয়ে প্রশ্ন করা হয়। এর জবাব দিতে গিয়ে সুস্মিতা একটি চাঞ্চল্যকর যৌন নিগ্রহের অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

অনুষ্ঠানে নাকি ১৫ বছরের এক কিশোর তার সঙ্গে অসভ্যতা করার চেষ্টা করেছিল। আর এই ঘটনাটি মাত্র ৬ মাস আগের বলে জানান সুস্মিতা।

--------------------------------------------------------
আরও পড়ুন :‘দহন’ সিনেমার মাধ্যমে ফিরছেন পূর্ণিমা
--------------------------------------------------------

তিনি বলেন, ‘একটা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। সেখানে সংবাদমাধ্যমও হাজির ছিল। সেখানেই ১৫ বছরের একটা ছেলে আমার শরীর স্পর্শ...! সে ভেবেছিল, এত লোকের ভিড়ে তাকে চেনা সম্ভব হবে না। সেজন্যই আমি বলছি, আত্মরক্ষা সম্পর্কে কিছু জেনে রাখা উচিত। এটা একজনকে সতর্ক থাকতে সাহায্য করে।’

সুস্মিতা জানান, অনেক মানুষের ভিড়ে অপকর্ম করার চেষ্টা করছিল ছেলেটি। এসময় হকচকিয়ে যাই আমি এবং ওকে টেনে নিয়ে আসি..দেখলাম একটা ছোট্ট ছেলে। মাত্র বছর ১৫ বয়স। সাধারণত এ ধরনের ঘটনার ক্ষেত্রে অন্যান্য ব্যবস্থা নিতাম। কিন্তু ওর বয়স কম বলে সে রকম কিছু করিনি। আমি ওকে কিছু বুঝতে না দিয়ে ওর গলা জড়িয়ে ভিড়ের বাইরে বেরিয়ে এলাম। আসার পথেই ওকে বললাম, আমি যদি চিৎকার-চেঁচামেচি করতাম, তাহলে তোমার জীবনটাই শেষ হয়ে যেত। এরপরও ছেলেটি স্বীকার করতে চায়নি। বলে, আমি কিছু করিনি। আমি বললাম, না, তুমি করেছে। স্বীকার কর। এরপর ছেলেটি বলে আমি দুঃখিত। এ ধরনের কাজ আর কখনও করবে না বলেও সে জানায়। আমি বলি, যদি কর, তাহলে কিন্তু তোমার মুখটা আমি চিনে রেখেছি, এখন এখান থেকে বেরিয়ে যাও।’

সুস্মিতা বলেছেন, ফারাকটা এখানেই। আমি যে ছেলেটাকে চিনে ফেলেছিলাম, তাকে শেখানো হয়নি যে, এ ধরনের আচরণ বিনোদন নয়।

আরও পড়ুন :

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সুস্মিতা সেন
মাইনাস ১ ডিগ্রি তাপমাত্রায় সুস্মিতার কাণ্ড (ভিডিও)
X
Fresh