• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তাজিনের জানাজা সম্পন্ন, শেষবারের মতো মেয়েকে দেখলেন মা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০১৮, ১৪:৩৬

মেঘলা আবহাওয়া ও ঝিরিঝিরি বৃষ্টি মাথায় নিয়েই অভিনেত্রী তাজিন আহমেদের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। বুধবার গুলশানের আজাদ মসজিদে জোহর নামাজের পর জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন শোবিজ অঙ্গনের সহকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এখান থেকে তাজিন আহমেদের মরদেহ নিয়ে যাওয়া হবে বনানী কবরস্থানে। সেখানে বাবা কামাল উদ্দিন আহমেদের কবরেই শেষনিদ্রা যাবেন তাজিন।

মঙ্গলবার বিকেলে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

তাজিনের অসুস্থতার সংবাদ শোনার পর থেকেই তার সহকর্মীরা ছুটে আসেন। হঠাৎ একমাত্র মেয়ের এমন মৃত্যুর খবর জানতেন না তার মা দিলারা জলি।

--------------------------------------------------------
আরও পড়ুন : তাজিন আহমেদের শেষ টকশো (ভিডিও)
--------------------------------------------------------

তাজিনের এক-দেড় বছর বয়সেই তার বাবা মারা যান। শিশু কন্যাকে নিয়েই ছিল মায়ের পৃথিবী। বুধবার সকালে শেষবারের মতো মেয়ের মুখ দেখেছেন মা। এসময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

মা দিলারা জলির হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ করেন তাজিন। ‘নাট্যজন’ নাট্যদলের হয়ে তিনি মঞ্চে কাজ করেছেন। ২০০০ সালে ‘আরণ্যক’ নাট্যদলে যোগ দিয়ে শেষপর্যন্ত সেখানেই যুক্ত ছিলেন। টিভি নাটকে অভিনয় করে একটা সময় দর্শকের কাছে প্রিয় হয়ে উঠেছিলেন তাজিন আহমেদ।

অভিনয় ছাড়াও রেডিও ও টেলিভিশনে উপস্থাপনা করেছেন। তাজিন লেখালেখির সঙ্গেও যুক্ত ছিলেন। তার লেখা গল্প দিয়ে ‘যাতক’ ও ‘যোগফল’ নামে দুটি নাটক তৈরি হয়েছে। তার লেখা উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘বৃদ্ধাশ্রম’, ‘অনুর একদিন’, ‘এক আকাশের তারা’, ‘হুম’, ‘সম্পর্ক’।

আরও পড়ুন :

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh