• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাপ্পা-তানিয়ার বাগদান, ঈদের পর বিয়ে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ মে ২০১৮, ১৭:৪১
ছবি: সংগৃহীত

নন্দিত সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী তানিয়া হোসাইন বিয়ে করেছেন বলে এতোদিন গুঞ্জন শোনা যাচ্ছিল। বিষয়টি নিয়ে একাধিক সংবাদ মাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। সেই গুঞ্জন এবার সত্যি হতে চলেছে। বাপ্পা ও তানিয়া জানালেন তাদের বিয়ের খবর।

গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইনের বাগদান অনুষ্ঠিত হয়। ২০ মে বাগদানের আংটির একটি ছবি ফেসবুকে পোস্ট করেন তানিয়া। এরপরই বিষয়টি সবার নজরে আসে।

এই বিষয়ে জানতে বাপ্পা মজুমদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অসুস্থতার কারণে খবরটি সবাইকে জানানো হয়নি। গত ১৬ মে বাগদান অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, বাগদান হলেও বিয়ের তারিখ এখনও চূড়ান্ত হয়নি। দুই পরিবারের লোকজন বসে বিয়ের তারিখ চূড়ান্ত করবেন। ঈদের পরে বিয়ের পিঁড়িতে বসবেন বাপ্পা-তানিয়া।

প্রসঙ্গত, ২০১০ সালের ৩০ মার্চ চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী তানিয়া হোসাইন। এক বছরের মাথায় তাদের সংসার ভেঙে যায়।

অন্যদিকে অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেন বাপ্পা মজুমদার। ২০০৮ সালের ২১ মার্চ বাপ্পা-চাঁদনী বিয়ে করেন। সম্প্রতি দাম্পত্যজীবনের ইতি টানেন তারা।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইমরানের দীর্ঘদিনের স্বপ্নপূরণ
বাপ্পার সংগীতায়োজনে গানে ফিরলেন দেবাশীষ সমদ্দার
X
Fresh