• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অষ্টাদশী হলেন শাহরুখের মেয়ে সুহানা

বিনোদন ডেস্ক

  ২২ মে ২০১৮, ১৫:১১
ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানার জন্মদিন আজ (২২ মে)। আজকের দিনে ১৮ বছরে পা রাখলেন সুহানা খান। মেয়ের অষ্টাদশ জন্মদিনের আগে সোশ্যাল মিডিয়ায় মা গৌরী একটি ছবি শেয়ার করেন।

মুহূর্তেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এদিকে মেয়ের জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন রয়েছে বলে শাহরুখের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম।

শাহরুখ খানের মেয়ে বলেই জন্মের পর থেকেই তারকাখ্যাতি পেয়েছেন সুহানা। যেখানেই যান, সেখানেই তাকে ঘিরে ধরে ভক্তরা। বলিউডের প্রযোজকরা চাইছেন সুহানা চলচ্চিত্রে অভিনয় শুরু করুক। এরই মধ্যে নাকি বেশ কয়েকজন প্রযোজক সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছেন।

তবে শাহরুখ চাইছেন না মেয়ে এখনই সিনেমায় অভিনয় করুক। কিছুদিন আগেই একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন। এরপর অনেকেই ধারণা করছেন হয়তো শিগগিরই সিনেমায় ক্যারিয়ার শুরু করবেন সুহানা খান।

বলিউডের সিনেমায় অভিনয় না করলেও মঞ্চনাটকে অভিনয় করেন সুহানা। মুম্বাইয়ের একটি নাটকের দলের সঙ্গে যুক্ত আছেন সুহানা। সম্প্রতি ‘সিন্ড্রেলা’মঞ্চস্থ করে দলটি। নাটকটিতে অভিনয় করেছেন সুহানা। এরপর অনেকের কাছ থেকেই প্রশংসা পেয়েছেন।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখকন্যা সুহানার ভিডিও ভাইরাল
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
X
Fresh