• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মেয়ের সঙ্গে অমিতাভের প্রথম অভিনয়

বিনোদন ডেস্ক

  ২২ মে ২০১৮, ১৪:০৫
ছবি: সংগৃহীত

মেয়ে শ্বেতা নন্দা বচ্চনের সঙ্গে এই প্রথম অভিনয় করলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। সম্প্রতি একটি বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করেছেন তারা।

২০১২ সাল থেকে কল্যাণী জুয়েলারি ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হয়ে কাজ করছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। কিন্তু অমিতাভকন্যা শ্বেতা এই প্রথম যুক্ত হলেন প্রতিষ্ঠানটির সঙ্গে।

এবার বাবা-মেয়েকে একসঙ্গে দেখা যাবে প্রতিষ্ঠানটির বিজ্ঞাপনচিত্রে। মালায়ালাম ভাষায় নির্মিত হচ্ছে বিজ্ঞাপনটি। এরই মধ্যে অমিতাভ ও শ্বেতার কিছু স্থিরচিত্রে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে। যেখানে দুজনকে খুব সাধারণ পোশাকে দেখা যাচ্ছে।

অমিতাভ বচ্চন এখন সিনেমায় অভিনয় নিয়েই ব্যস্ত আছেন। কিছুদিন আগেই ‘ঠাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং করার সময় অসুস্থ হয়ে পড়েন অমিতাভ। পরে কিছুদিন শুটিং বন্ধ রাখেন। এখন তিনি পুরোদমে শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

এদিকে গত ৪ মে মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন অভিনীত ‘১০২ নট আউট’। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন ঋষি কাপুর। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি। এবার ‘ঠাগস অব হিন্দুস্তান’ ছবিটি বক্স অফিসে সাফল্য নিয়ে আসবে বলে মনে করছেন অনেকেই।

ছবিটিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন আমির খান। ফলে এই দুই তারকা ছবিটি নিয়ে দর্শকের মাঝে আগ্রহ রয়েছে। সব মিলিয়ে ছবিটি নিয়ে অমিতাভ নিজেও আশাবাদী।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
অমিতাভের আসল পদবী ‘বচ্চন’ নয়, জানালেন অভিনেতা
অমিতাভ-রানির ‘ব্ল্যাক’ ওটিটিতে আসছে ১৯ বছর পর
X
Fresh