• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গির্জা কিনে আলোচনায় বিয়ন্সে

বিনোদন ডেস্ক

  ২১ মে ২০১৮, ১৬:৫৫
ছবি: সংগৃহীত

বিশ্বব্যাপী গানের মাধ্যমে পরিচিতি পেয়েছেন যুক্তরাষ্ট্রের গায়িকা বিয়ন্সে নোয়েলস। এই সঙ্গীত তারকা এবার আলোচনায় এলেন ভিন্ন এক কারণে। ৩৬ বছর বয়সী গায়িকা শত বছর পুরনো একটি গির্জা কিনেছেন।

যুক্তরাষ্ট্রের নিউ অরলিয়ন্সের এই গির্জাটির দাম সাড়ে ৮ লাখ ডলার। সাড়ে ৭ হাজার বর্গফুটের ভবনটি বর্তমানে ধর্মীয় স্থান হিসেবে ব্যবহার হয় না। গির্জাটি নির্মিত হয়েছে ১৯০০ সালের দিকে। তবে বিয়ন্সে গির্জাটিকে কী কাজে ব্যবহার করবেন জানা যায়নি।

এর আগেও একবার গির্জা নিয়ে সংবাদ মাধ্যমের নজরে এসেছিলেন বিয়ন্সে। সান ফ্রান্সিসকোর গ্রিক ক্যাথেড্রাল কিছুদিন আগে তাকে নিয়ে বিশেষ গানের আয়োজন করে। ওই সময় বিয়ন্সের প্রশংসায় মাতেন কয়েকজন ধর্মীয় ব্যক্তিত্ব।

বিশ্বব্যাপী এ গায়িকার ১০ কোটি রেকর্ডস বিক্রি হয়েছে। পেয়েছেন ২২টি গ্র্যামি অ্যাওয়ার্ডস। আর বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মনোনয়নে আছেন শীর্ষ স্থানে। এমটিভি মিউজিক ভিডিও অ্যাওয়ার্ডসেও আছেন শীর্ষে, পেয়েছেন ২৪টি পুরস্কার। সব মিলিয়ে তার রেকর্ডের অভাব নেই। এছাড়া গীতিকার ও অভিনেত্রী হিসেবেও পরিচিত বিয়ন্সে।

১৯৯০ এর দিকে মেয়েদের গানের দল ডেস্টিনিস চাইল্ডের মাধ্যমে পরিচিতি পান বিয়ন্সে। দলটির প্রধান গায়িকা ছিলেন তিনি। ২০০৩ সালে প্রকাশ হয় তার অভিষেক অ্যালবাম ‘গডমাদার’। এতেই পেয়ে যান ৫টি গ্র্যামি অ্যাওয়ার্ডস।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh