• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বলিউড তারকা প্রিয়াঙ্কা এখন বাংলাদেশে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মে ২০১৮, ১১:৩৮
ছবি: সংগৃহীত

যুক্তরাজ্যে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের রাজকীয় বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়ার পর বাংলাদেশে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে রাজধানী ঢাকার একটি অভিজাত হোটেলে অবস্থান করছেন তিনি। ওই হোটেলের একটি বিশ্বস্ত সূত্র থেকে আরটিভি অনলাইন এই তথ্য জানতে পেরেছে।

অফিসিয়াল ইনস্টাগ্রামেও বাংলাদেশে অবস্থান করার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন ৩৫ বছর বয়সী এই তারকা।

জানা গেছে, জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের উদ্দেশ্যে বর্তমানে ঢাকায় অবস্থান করছেন এই বলিউড তারকা। এর আগে গত বছর সিরিয়ায় যুদ্ধে আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কা।

কিছুদিন আগেই এক অনুষ্ঠানে বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের ইচ্ছা প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। শরণার্থীদের বিষয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘আমাদের সবাইকে বুঝতে হবে এটি একটি বৈশ্বিক মানবিক সংকট, আঞ্চলিক নয়।’

প্রিয়াঙ্কা চোপড়া এবারের সফরে কতদিন বাংলাদেশে অবস্থান করবেন, তার বিস্তারিত কিছু জানা যায়নি। তার সফরের বিষয়টি আপাতত গোপন রাখা হয়েছে।

এদিকে গত শনিবার যুক্তরাজ্যের উইন্ডসরের সেন্ট জর্জেস চ্যাপেলে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের রাজকীয় বিয়ে অনুষ্ঠিত হয়। ওই সময় হ্যারির দাদি রানি এলিজাবেথ ছাড়াও ৬০০ জন অতিথি উপস্থিত ছিলেন।

তাদের মধ্যে ছিলেন হলিউডের অনেক তারকা। সেখানে বলিউডের একমাত্র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। বান্ধবী মেগানের নতুন জীবনের সূচনায় দারুণ খুশি এই নায়িকা। ইনস্টাগ্রামে মেগান ও হ্যারিকে হৃদয়ছোঁয়া এক শুভেচ্ছাবার্তা দেন তিনি।

সেই বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়ার পর এবার বাংলাদেশে এসেছেন প্রিয়াঙ্কা। উল্লেখ্য ইউনিসেফ’র গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত আছেন এই তারকা।

পিআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh