• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মুক্তির মিছিলে শাকিব-বুবলীর সিনেমা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০১৮, ২০:৫৫
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমায় নায়িকা বুবলীর অভিনয় ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। এই নায়িকার অভিনীত প্রায় সব ছবিরই নায়ক শাকিব খান। সম্প্রতি শাকিব-বুবলী জুটি অভিনয় করেছেন ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে।

আসন্ন ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। আজ ২০ মে, রোববার ছবিটি সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। এই তথ্য নিশ্চিত করেছেন সেন্সরবোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার।

‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান খান প্রডাকশন। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ, বদ্দা মিঠু প্রমুখ।

--------------------------------------------------------
আরও পড়ুন : প্রস্তুত অপু বিশ্বাস
--------------------------------------------------------

উত্তম আকাশ পরিচালিত ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। চট্টগ্রামের ছেলের চরিত্রে শাকিব খান ও নোয়াখালীর মেয়ে হিসেবে অভিনয় করেছেন বুবলি। আঞ্চলিক ভাষায় হাস্যরসাত্মক গল্পে আরও থাকবে রোমান্স ও অ্যাকশন।

গেল বছরের অক্টোবরে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং শুরু হয়েছিল এফডিসিতে। এরপর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে আর গানের শুটিং হয় থাইল্যান্ডে। গেল সপ্তাহে ছবিটির টাইটেল গান প্রকাশ হয়।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আগামী ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। ঈদে মুক্তির মিছিলে থাকা ছবিটি নিয়ে এরই মধ্যে শুরু হয়ে গেছে হল বুকিং এর কাজ।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমায় বুবলী
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
X
Fresh