• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীর মামলায় মডেল আসিফের জামিনের সময় বৃদ্ধি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০১৮, ১৬:৪১
ছবি: সংগৃহীত

শর্ত সাপেক্ষে মডেল-অভিনেতা আসিফের জামিনের মেয়াদ ২৭ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। স্ত্রী শামীমা আক্তার অরণির দায়ের করা মামলায় আজ রোববার আসিফের জামিনের মেয়াদ শেষ হওয়ায় আবারও জামিন বৃদ্ধির আবেদন করেন তার আইনজীবী।

এরই প্রেক্ষিতে রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম ২৭ মে পর্যন্ত কাজী আসিফ রহমানের জামিন মঞ্জুর করেন।

গত ৬ মার্চ স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলা করেন মডেল আসিফের স্ত্রী শামীমা আক্তার অরণি। ওই মামলায় গত ২২ এপ্রিল রাতে গ্রেপ্তার হয়েছিলেন মডেল-অভিনেতা কাজী আসিফ রহমান।

এরপর ২৫ এপ্রিল স্ত্রীকে আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ করবেন— এই শর্তে তাকে জামিন দেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম।

--------------------------------------------------------
আরও পড়ুন : রোজা ও মা দিবস নিয়ে এবারের পরিবর্তন
--------------------------------------------------------

অরণি কানাডায় নার্সিং পেশার সঙ্গে জড়িত আছেন। তার গ্রামের বাড়ি বরিশালে। অন্যদিকে আসিফের গ্রামের বাড়ি যশোরে। বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে নজর কেড়েছেন আসিফ। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে চলেছেন। এছাড়া আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’চলচ্চিত্রে দেখা গেছে তাকে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অরণির সঙ্গে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে হয় কাজী আসিফের। তাদের ঘরে একটি কন্যাসন্তান রয়েছে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
X
Fresh