• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ব্যবসা নিয়েই ব্যস্ত সুজানা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০১৮, ১৪:০৬
ছবি সংগৃহীত

অভিনয় বা মডেলিং নয় এখন ব্যবসা নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন দর্শকপ্রিয় মুখ সুজানা জাফর। এ বছরের বেশিরভাগ সময় ঢাকা টু দুবাইয়ে কেটেছে সুজানার।

রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে ৬ এপ্রিল এই অভিনেত্রী তার ফ্যাশন হাউজ সুজানাস ক্লোজেট-এর উদ্বোধন করেন।নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে ব্যস্ততার কারণে নাটকের জন্য একেবারেই সময় দিতে পারছেন না সুজানা। এর ফলে ঈদের কোনো নাটক বা টেলিছবিতেও দেখা যাবে না তাকে।

সুজানা বলেন, ব্যস্ততার কারণে অভিনয়ে সময় দিতে পারছি না। কাজের অফার অনেক আসছে। কিন্তু সময় বের করা যাচ্ছে না। ব্যবসা প্রতিষ্ঠান ও আরও কিছু বিষয় নিয়ে দৌড়াদৌড়ি করছি। কিছুদিনের মধ্যে ব্যস্ততা কিছুটা কমবে। তারপর আবার কাজ শুরু করবো।

এদিকে সুজানা প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছেন দেশের সবচেয়ে বড় পোশাকের মেলায়। আগামী ৩০ মে ও ১ জুন চট্টগ্রামে ওই মেলায় অংশ নেবেন সুজানা। এছাড়া ২৫ ও ২৬ জুন ঢাকায় অনুষ্ঠিত মেলায় থাকবে সুজানাস ক্লোজেটের স্টল।

বিজ্ঞাপন নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেনের হাত ধরে মিডিয়ায় কাজ শুরু সুজানার। তার নির্মিত সানক্রেস্ট-এর বিজ্ঞাপনে প্রথম মডেল হন সুজানা। এ বিজ্ঞাপনের ‘যদি বন্ধু হও হাতটা বাড়াও’ জিঙ্গেলটি বেশ জনপ্রিয়তা পায়। এরপর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। পাশাপাশি মিউজিক ভিডিওতে মডেল হয়ে পেয়েছেন জনপ্রিয়তা।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh