• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শ্রীদেবীকে পরিকল্পনামাফিক হত্যা করা হয়েছে

বিনোদন ডেস্ক

  ২০ মে ২০১৮, ১৩:০৪

বলিউডের প্রথম নারী সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবীকে হত্যা করা হয়েছে। গেলো ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ‘চাঁদনী’খ্যাত অভিনেত্রী।

পোস্টমর্টেম রিপোর্টে জানা যায়, বাথটাবের পানিতে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। এদিকে দিল্লি পুলিশের অবসরপ্রাপ্ত এসিপি সম্প্রতি দাবি করেছেন, এই মৃত্যু পরিকল্পনা মাফিক করা হয়েছে।

বেদভূষণ নামের অবসরপ্রাপ্ত এসিপি বলেন, কাউকে বাথটবের পানিতে ডুবিয়ে দেয়া খুব সহজ। যতক্ষণ পর্যন্ত ভিকটিমের শ্বাস বন্ধ না হয়ে যাচ্ছে ততোক্ষণ পর্যন্ত জোর করে ডুবিয়ে রাখা যায় কোনোরকম প্রমাণ ছাড়াই। খুব সহজে সেটাকে দুর্ঘটনাজনিত মৃত্যুর তকমাও দেয়া যায়।

অবসরপ্রাপ্ত ওই এসিপি আরও বলেন, শ্রীদেবীর রহস্যজনক মৃত্যুর পর তিনি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারস্-এ গিয়েছিলেন। তবে যে ঘরে নায়িকা ছিলেন সেখানে তিনি ঢুকতে পারেননি। পাশের ঘরে থেকে গোটা ঘটনাটি পর্যবেক্ষণ করার চেষ্টা করেন। তখনই কিছু অসমাঞ্জস্য তার নজরে আসে।

তিনি বলেন, শ্রীদেবীর মৃত্যু রহস্যজনকভাবে হয়েছে। আর এই মৃত্যুর পর এমন কিছু প্রশ্ন উঠেছে যা যুক্তিযুক্ত। যার উত্তর পাওয়া দরকার। আমাদের মনে হচ্ছে, কিছু লুকানো হচ্ছে।

এর আগে চিত্রপরিচালক সুনীল সিং শ্রীদেবীর মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তার দাবি ছিল, শ্রীদেবীর উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। আর ওই নির্দিষ্ট বাথটাবের মাপ ছিল ৫ ফুট ১ ইঞ্চি। তা হলে কীভাবে বাথটাবে ডুবে তার মৃত্যু হতে পারে।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মোদির ভুয়া চিঠি প্রকাশ করে বিপাকে ইউটিউবার
X
Fresh