• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

রাজ-শুভশ্রীর রিসেপশনে হঠাৎ আগুন আতঙ্ক

বিনোদন ডেস্ক
|  ১৯ মে ২০১৮, ১৯:৪৯
জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তীর বিয়ে নিয়ে সকাল থেকেই বর্ধমান শহরজুড়ে কৌতূহল ছিল। সেলিব্রেটি মেয়ের সঙ্গে তারকা জামাইয়ের বউভাত বলে কথা। আলোচিত এই বিয়ের বউভাতে যারা আমন্ত্রণ পেয়েছিলেন তাদের কদরই আলাদা। খবর এবেলা।

বর্ধমান শহর থেকে কিছুটা দূরে জাতীয় সড়কের পাশে রেনেসাঁ টাউনশিপের একটি রিসোর্ট মেগা রিসেপসনের আয়োজন করা হয়। সন্ধ্যা থেকেই আলোর মালায় সেজে উঠেছিল গোটা রিসোর্ট। খাওয়া-দাওয়ার এলাহি আয়োজন থেকে জলসা— নিমন্ত্রিতদের বিনোদনে কোনো কিছুরই কমতি ছিল না। কিন্তু ঝামেলাটা বাধে বাজি পোড়ানোর সময়।

তখন রাত প্রায় ১০টা। শুরু হয় বাজির খেলা। আচমকাই বাজির আগুনের ফুলকি উড়ে গিয়ে পড়ে রিসোর্ট  সংলগ্ন ঝোপের মধ্যে। সেখানে সম্ভবত শুকনো পাতা বা খড় জাতীয় কিছু ছিল। মুহূর্তের মধ্যে তাতেই দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। আতঙ্ক ছড়িয়ে পড়ে বিয়ে বাড়িতে। তবে যেখানে আগুন লেগেছিল, রিসোর্ট  থেকে তার দূরত্ব বেশ কিছুটা হওয়ায় মূল অনুষ্ঠান স্থলের কোনো ব্যাঘাত ঘটেনি। খবর এবেলা।

ফাঁকা জায়গায় হাওয়ার জেরে দ্রুত ছড়াতে থাকে আগুন। বিয়ে বাড়ি উপলক্ষে সেখানে পুলিশ উপস্থিত ছিল। পুলিশকর্মীরাই সঙ্গে সঙ্গে দমকলে খবর দেন। কিছুক্ষণের মধ্যেই দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এরপর স্বস্তি ফেরে বিয়ে বাড়িতে।

এদিকে বিয়ের পর থেকেই রাজ-শুভশ্রী বেশ ফুরফুরে মেজাজে আছেন। মেহেদীসন্ধ্যা থেকেই নিজেদের একের পর এক আপডেট পোস্ট করে চলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এম/পি  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়