• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

শুভশ্রীকে কোলে নিয়ে হাঁটলেন রাজ

বিনোদন ডেস্ক
|  ১৯ মে ২০১৮, ১৮:০০ | আপডেট : ১৯ মে ২০১৮, ১৮:৩৩
পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গাঙ্গুলির বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ের পর বর্ধমানের বাড়িতে প্রথম পা রাখলেন মেয়ে-জামাই। বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ বর্ধমানের বাড়িতে পৌঁছান তারা। জামাই রাজের পছন্দমতোই তার বাড়ি সাজিয়েছিলেন শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গাঙ্গুলি।

অষ্টমঙ্গলায় আসছেন মেয়ে-জামাই, তাইতো সব আয়োজন আগে থেকেই সারা। রীতি মেনেই মেয়ে-জামাইকে বরণ করেন শুভশ্রীর মা বীণা গাঙ্গুলি।

রাজ-শুভশ্রী নাকি খুঁটিনাটি সমস্ত আচারই হাসিমুখে পালন করেছেন। জামাইয়ের পছন্দের মেনুও নিজের হাতে রান্না করেছন বীণা। এমন খবর প্রকাশ করেছে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যম।

--------------------------------------------------------
আরও পড়ুন : অর্পিতার ‘অব্যক্ত’
--------------------------------------------------------

শুক্রবার সকালে কিছু ধর্মীয় রীতি ছিল শুভশ্রীর বাবার বাড়িতে। সেই রীতি মেনে বাড়ির পাশের একটি পুকুরে যান দু’জনে। এই পুকুরে থালা নিয়ে কিছুক্ষণ লুকোচুরি খেলা করেন রাজ-শুভশ্রী। তার পর নিয়ম মেনে পুকুরঘাট থেকে কোলে করে শুভশ্রীকে কিছু রাস্তা নিয়ে আসেন রাজ।

এসময় রাজ নাকি শাশুড়ির থেকে একটি উপহারও চেয়েছেন। শাশুড়ির থেকে কী উপহার নিলেন রাজ? সময়মতো শাশুড়িকে সেটা জানাবেন, জানিয়েছেন তিনি।

শুক্রবার সন্ধ্যায় ২ নম্বর জাতীয় সড়কের পাশে একটি অভিজাত হোটেলে অনুষ্ঠানের আয়োজন ছিল। খাওয়া-দাওয়ার পাশাপাশির সঙ্গে আয়োজন ছিল বাজি প্রদর্শনীর। কারণ, ছোটবেলা থেকেই শুভশ্রীর নাকি বাজির খুব শখ।

এদিকে শনিবার সকালে রাজ-শুভশ্রীর দুর্গাপুরের ভিরিঙ্গি কালিবাড়িতে যাওয়ার কথা ছিল। কিন্তু সেখানে তারা যেতে পারেননি। কলকাতায় ফিরে গেছেন রাজ-শুভশ্রী।

আরও পড়ুন :

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়