• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নীরবতা ভাঙলেন মাধুরী

বিনোদন ডেস্ক

  ১৯ মে ২০১৮, ১৪:১৯

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সুপারহিট ‘এক দো তিন’ গানের রিমেক নিয়ে বেশ বিতর্ক রয়েছে। সম্প্রতি ‘বাগী ২’ছবিতে একই গানে নাচতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্ডেজকে।

গানটি মুক্তি পাবার পর যখন বিতর্ক দানা বেঁধেছিল, তখন মাধুরী বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি। এবার নীরবতা ভাঙলেন দর্শকনন্দিত এই অভিনেত্রী। মাধুরীর ভাষ্য, জ্যাকলিন তার খুব পছন্দের একজন অভিনেত্রী। আমার জ্যাকলিনকে খুব ভালো লাগে। ও মিষ্টি একটা মেয়ে। ওর নাচও খুব ভালো লাগে।

এদিকে ‘তেজাব’ গানের রিমেক নিয়ে মাধুরী বলেন, আসলে অনেকেরই মূল গানটির সঙ্গে আবেগ জড়িয়ে রয়েছে। তাই কোনো কোনো ব্যক্তি রিমেক দেখতে চান না। এ জন্য নির্মাতাদের দায়ী করা যায় না। তবে জ্যাকলিন যেভাবে নেচেছে, তা তার ভালোই লেগেছে।

তবে গানটির রিমেক নিয়ে অসন্তুষ্ট ছিলেন তেজাব ছবির পরিচালক এন চন্দ্রা। আসল গানটির কোরিওগ্রাফার ছিলেন সরোজ খান। রিমেক গানের কোরিওগ্রাফার গণেশ আচার্য ও আহমেদ খান।

--------------------------------------------------------
আরও পড়ুন : সালমানের সিনেমায় গান করলেন বাংলাদেশি
--------------------------------------------------------

এদিকে জ্যাকলিনের গানটি অনলাইনে প্রকাশের পর তিনি বেশ কয়েকবার মাধুরীর সঙ্গে মুঠোফোনে কথা বলার চেষ্টা করেছেন। কিন্তু বারবার রিং হলেও ফোন তোলেননি মাধুরী। এরপর নাকি জ্যাকলিন এসএমএস দিয়েও যোগাযোগের চেষ্টা করেছিলেন। কিন্তু তাতেও কোনো সাড়া মেলেনি। অবশেষে দেরীতে হলেও গানটি নিয়ে নিজের অনুভূতির কথা জানালেন মাধুরী।

আরও পড়ুন :

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাম মন্দিরের উদ্বোধন, ১০০ সিনেমার শুটিং বাতিল
X
Fresh