• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

শুটিং স্পট

মিশার ওপরে সম্রাটের হামলা

এ এইচ মুরাদ

  ১৮ মে ২০১৮, ১৫:৩৮
'ক্যাপ্টেন খান' ছবির শুটিং দৃশ্যে মিশা-সম্রাট

এফডিসির শুটিং ফ্লোরগুলো এখন সিনেমার চেয়ে বিজ্ঞাপন ও টিভি অনুষ্ঠান নির্মাণের জন্যই বেশি ব্যবহার হয়ে থাকে। আগামী ঈদকে কেন্দ্র করে ফ্লোরগুলো ফটোশুটের জন্যেও ভাড়া দেয়া হচ্ছে।

এরইমধ্যে বুধবার রাতে এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সামনের ফ্লোরের দিকে হৈ চৈ শোনা যাচ্ছিলো। ফ্লোরের মধ্যে প্রবেশ করতেই দেখা মিলল ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগরের।

আলিশান অফিসে আয়েশে বসে আছেন তিনি। তার সামনেই দাঁড়িয়ে নায়ক সম্রাট। কিছু বুঝে উঠার আগেই চিৎকার করে মিশাকে লাঠি মারার চেষ্টা সম্রাটের। মিশাও ওরে বাবারে, ওরে মারে বলে কিছুটা সরে গিয়ে বাঁচার চেষ্টা করলেন। তবে এরইমধ্যে মিশার সাঙ্গপাঙ্গ সম্রাটকে আটকে ফেলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘এবং পূর্ণিমা’র আড্ডায় জন কবির
--------------------------------------------------------

শট শেষ হতেই কথা হলো পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে। তিনি জানালেন, ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং চলছে। এই শুটিং ফ্লোরটি মিশা সওদাগরের অফিস হিসেবে সাজানো হয়েছে। সম্রাটকে মিটিংয়ের কথা বলে মিশার লোকজন নিয়ে আসে। তবে সম্রাট যখন বুঝতে পারেন তাকে আটকানোর চেষ্টা চলছে তখন বাঁচার জন্য মিশার ওপরে হামলা করেন। এমন একটি সিক্যুয়েন্সের দৃশ্য ধারণ করা হচ্ছে।

ছবিতে নিজের চরিত্র নিয়ে মিশা আরটিভি অনলাইনকে বলেন, আমাকে একজন বিরাট ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে। ব্যবসায়িক প্রয়োজনে দুবাই-বাংলাদেশ সবখানেই থাকি। কিন্তু উদ্দেশ্য-আদর্শ অন্যরকম। সেন্ট্রাল ভিলেন ক্যারেক্টার। আমি নিজের সাম্রাজ্য এখানেও গড়ে তুলতে চাই। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় হিরো। এভাবেই গল্পটি এগিয়ে যায়।

তিনি আরও বলেন, এ ধরনের বিগ বাজাটের ৫টি ছবির কাজ শুরু হলে ইন্ডাস্ট্রির চেহারা পরিবর্তন হয়ে যাবে। আবারও আগের মতো রমরমা হয়ে উঠবে এফডিসি।

এদিকে এই ছবির মাধ্যমে দুই বছর পর চলচ্চিত্রে ফিরলেন নায়করাজ রাজ্জাকের ছোট ছেলে সম্রাট। বিগ বাজেটের অ্যাকশনধর্মী ছবিতে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে। মূলত ছবির প্রধান নায়ক শাকিব খানের ইচ্ছেতেই অভিনয় করছেন সম্রাট।

কথার মাঝেই পরবর্তী শট নেয়ার জন্য প্রস্তুত পুরো ইউনিট। মিশা সওদাগর সম্রাটকে শাসাতে থাকেন। সম্রাট বাঁচার চেষ্টা করছেন।

আরও পড়ুন :

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh