• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অজয়ের মৃত্যু নিয়ে গুজব

বিনোদন ডেস্ক

  ১৬ মে ২০১৮, ১৯:০৭

বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগণের মৃত্যু নিয়ে গুজব ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তারকাদের নিয়ে মাঝেমধ্যেই মিথ্যা খবর রটানো হয়। এর মধ্যে সবচেয়ে বেশি দেখা যায় মৃত্যু সংবাদ।

এবার সেই তালিকায় যুক্ত হলেন অজয় দেবগণ। তিনি মৃত, এমন গুজব ছড়িয়ে গেল হোয়াটসঅ্যাপে। বার বার সাবধান করা সত্ত্বেও তথ্যের সত্যতা যাচাই না করেই তা ফরোয়ার্ড করতে শুরু করেন অনেকে। অবশেষে সামনে এলো আসল সত্য।

--------------------------------------------------------
আরও পড়ুন :চম্পা-শম্পার ‘পদ্মাপুরাণ’
--------------------------------------------------------

ভারতের একটি গণমাধ্যমের খবর, মেসেজে বলা হয়েছিল মহাবালেশ্বরের কাছে একটি হেলিকপ্টার ভেঙে পড়েছে। সেই হেলিকপ্টারে ছিলেন বলিউড তারকা অজয় দেবগণ। মহাবালেশ্বর পুলিশ স্টেশনের একজন সিনিয়র পুলিশ আধিকারিক ওই সংবাদমাধ্যমকে স্পষ্ট করে জানিয়ে দেন, যদি এমন কিছু ঘটতো, তাহলে তারা অবশ্যই জানতে পারতেন। তিনি জানান, ‘আমরা বিষয়টি চেক করে দেখেছি। এমন কোনো ঘটনাই ঘটেনি।’

জানা গেছে, গত এক সপ্তাহ ধরেই ঘুরছে এই ভুয়ো মেসেজ। পুলিশ অফিসারের মন্তব্যের পরে হয়তো আস্তে আস্তে এই মেসেজ ফরোয়ার্ড করা বন্ধ হবে। তার পরে আবার নতুন কারও প্রয়াণের ভুয়ো খবর হয়তো ছড়িয়ে পড়বে। যতদিন না গণসচেতনতা গড়ে উঠছে, এই সব ভ্রান্তিকর খবর ছড়ানো বন্ধ হবে না।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু বাংলাদেশের
X
Fresh