• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যেখানে পাবেন চলচ্চিত্র শিল্পীদের তথ্য

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ মে ২০১৮, ১৩:২১

প্রিয় তারকার সম্পর্কে ভক্তদের জানার আগ্রহের কমতি নেই। এবার বাংলাদেশের সব চলচ্চিত্র তারকাদের তথ্য পাওয়া যাবে একটি ঠিকানায়। আর এই ঠিকানাটি হলো বিডি ফিল্ম আর্টিস্ট অ্যাসোসিয়েশন ডট কম (bdfilmartisteassociation.com)।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করা হয় ওয়েবসাইটটি। এসময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান।

এছাড়াও চিত্রতারকা সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক ফেরদৌস, অভিনেত্রী রোজিনা, অঞ্জনা ইমনসহ অনেকেই উপস্থিত ছিলেন। এখন থেকে শিল্পী সমিতির সব ধরনের কার্যক্রম, শিল্পীদের তথ্যসহ বিভিন্ন তথ্য ওয়েবসাইটে পাওয়া যাবে।

মিশা সওদাগর বলেন, ‘বিশ্ব অনেক এগিয়ে গেছে। আমাদের চেষ্টা থাকবে সময়ের সঙ্গে এগিয়ে যাওয়ার। ওয়েবসাইট এখন সময়ের দাবি। সময়ের সঙ্গে আমাদেরও এগিয়ে যেতে হবে। যে কোনো জায়গা থেকে যে কেউই এখন শিল্পী সমিতির কার্যক্রম ও শিল্পীদের সম্পর্কে তথ্য জানতে পারবেন।’

জায়েদ খান বলেন, ‘নির্বাচনের আগে আমাদের কমিটি ২১টি প্রতিশ্রুতি দিয়েছিল। তার মধ্য ওয়েবসাইট চালু করাও ছিল একটি। ওয়েবসাইট করার মাধ্যমে আমরা ২০টি প্রতিশ্রুতি পূর্ণ করতে পেরেছি।’

এমন সময় উপযোগী একটি উদ্যোগের জন্য মিশা-জায়েদকে উপস্থিত গুণী শিল্পীরা প্রশংসা করেন।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিশা-ডিপজলকে জয়ের মালা পরিয়ে দিলেন নিপুণ (ভিডিও)
শিল্পী সমিতির নির্বাচনে জিতে যা বললেন মিশা সওদাগর
নির্বাচনে জিতে যা বললেন ডিপজল (ভিডিও) 
নির্বাচনে হেরে যা বললেন নিপুণ
X
Fresh