• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

মিমের সঙ্গী দেশি-বিদেশি একঝাঁক মডেল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মে ২০১৮, ১১:১৩
ফটোশুটের ছবির

জনপ্রিয় মডেল কাম চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম একটি ফটোশুটে অংশ নিলেন। এতে মিমের সঙ্গে ছিলেন দেশি-বিদেশি একঝাঁক মডেল।

ঈদকে সামনে রেখে ফ্যাশন হাউস আর্টরেস নিয়ে এসেছে তাদের নতুন কালেকশন। আর এসব এক্সক্লুসিভ কালেকশন নিয়ে সম্প্রতি এফডিসিতে ফটোশুটে অংশ নেন বিদ্যা সিনহা মিম। মিম ছাড়াও এ ফটোশুটে অংশ নেন গ্লামারাস মডেল-অভিনেত্রী রাহা তানহা খান, মডেল-অভিনেতা খালেদ সুজন ও রাজ ম্যানিয়ার পাশাপাশি অংশ নেন বোম্বের ফ্যাশন মডেল ভিনিত চৌধুরী ও দিল্লীর শায়না সিং।

ছবি তুলেছেন ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‍্যাফ। ফটোশুটে স্টাইলিংয়ের দ্বায়িত্বে ছিলেন ফ্যশন মডেলদের আইকন সানজিদা হক আরেফিন লুনা।

আর্টরেসের ফটোশুটে অংশ নেয়া প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, ‘আসলে আমি যখন জানলাম আর্টরেস তাদের যাত্রা শুরু করেছে তখন তাদের কালেকশান দেখলাম। আমাদের তরুণ প্রজন্মের জন্য পছন্দের বেশ কালেকশন আছে আর্টরেসে। আমাকে যখন বলা হলো এর মডেল হতে তখন আমি খুব আনন্দিত হই এবং আর্টরেসের সঙ্গে কাজ করতে আগ্রহী হই। আশা করছি খুব ভালো একটি কাজ হবে।’

আর্টরেস’র ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, ‘আর্টরেস তারুণ্যের সবশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করেছে খুব বেশিদিন হয়নি। সময়ের সঙ্গে তাল মিলিয়ে তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের ফেব্রিকে তৈরি আর্টরেসের পোশাক।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
মারা গেছেন মিমকে সোনার ব্রেসলেট উপহার দেওয়া সেই ভক্ত
খোলামেলা ফটোশুট করে আলোচনায় সোহিনী (ভিডিও)
নারী দিবস নিয়ে যা বললেন তারকারা
X
Fresh