• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

শুভশ্রী এখন রাঁধুনি

বিনোদন ডেস্ক
|  ১৪ মে ২০১৮, ২১:০৪ | আপডেট : ১৪ মে ২০১৮, ২১:১৭
টালিউডের আলোচিত বিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে বিয়ে করলেন পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী।

তারা দুজনেই সিনেমা ইন্ডাস্ট্রির সক্রিয় সদস্য। তাদের বিয়েতে ফিল্মি ছোঁয়া থাকবে তা যেন জানতেনই ঘনিষ্ঠরা।

প্রথমে পাঁচতারা হোটেলে ককটেল পার্টি, বাওয়ালি রাজবাড়িতে বিয়ে, আরবানায় রিসেপশন— সব কিছুতেই ছিল ফিল্মি ছোঁয়া। সাবেকিয়ানা এবং আধুনিকতার মেলবন্ধন। এসবের মধ্যে একেবারে ঘরোয়া সাজে দেখা গেছে নায়িকাকে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘কসম’ করলেন আসিফ-এভ্রিল
--------------------------------------------------------

বিয়ের পরের দিন সকালে মেকআপ ছাড়াই রাজের ক্যামেরায় ধরা পড়েছিলেন শুভশ্রী। আবার শ্বশুরবাড়িতে যাওয়ার পর তাকে রান্নাঘরেও দেখা গেলো।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, রান্নাঘরে রয়েছেন নায়িকা। কিছু একটা রান্নাও করছেন বলে মনে হয়েছে সোশ্যাল অডিয়েন্সের একটা অংশের। তবে অনেকেই বলছেন, রান্না নয়। বাঙালি বিয়ের নিয়ম অনুযায়ী, নতুন বউকে দুধ উপচে পড়া দেখানো হয়। শুভশ্রীও সেই আচার পালনের সময়ই ফ্রেমবন্দি হয়েছেন।

রাজ চক্রবর্তী অভিমান, পারবো না আমি ছাড়তে তোকে, যোদ্ধা-দ্য ওয়ারিয়র, প্রলয়, কানামাছি, বোঝেনা সে বোঝেনা, দুই পৃথিবী, চিরদিনই তুমি যে আমারসহ বেশ কিছু ছবি পরিচালনা করেছেন।

অন্যদিকে শুভশ্রী অভিনীত ছবির মধ্যে রয়েছে চ্যালেঞ্জ, পরাণ যায় জ্বলিয়া রে, রোমিও, খোকাবাবু, খোকা ৪২০, বস্‌, আমি শুধু চেয়েছি তোমায়, নবাব।  

আরও পড়ুন : 

এম/এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়