• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘মায়ের জন্য আমার ভালোবাসা প্রতিদিনের’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ মে ২০১৮, ১৫:৪৯
ছবি: ফেসবুক থেকে নেয়া

বিশ্ব মা দিবস আজ (১৩ মে)। দিনটিতে ফেসবুকজুড়ে এখন শুধুই মায়েদের ছবি। অনেকেই তাদের মায়ের ছবি প্রকাশ করে স্ট্যাটাস লিখে শুভেচ্ছা জানাচ্ছেন মাকে। জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুকে মাকে নিয়ে লিখেছেন স্ট্যাটাস। সঙ্গে প্রকাশ করেছেন তার মায়ের ছবি।

চঞ্চল বলেন, ‘আমার মা-বাবা গ্রামের বাড়িতে থাকেন। ছোটবেলার অনেক কথা মনে পড়ে। অনেক দারিদ্রতায়, অনেক কষ্টে আমাদের অনেকগুলো ভাইবোনকে মানুষ করার যুদ্ধে, বাবার সাথে আমার মাও অবিচল ছিলেন।’

তিনি আরও বলেন, ‘মায়েরা মনে হয় পৃথিবীতে আসেনই নিজের সুখ-সাচ্ছন্দ্য বিসর্জন দিয়ে সন্তানের মুখে হাসি ফোটানোর জন্য, সন্তানকে মানুষ করার জন্য। আর আমরা কর্পোরেট সন্তানেরা একটি বিশেষ দিবস নির্ধারণ করে মা’কে শ্রদ্ধা জানাই, ভালোবাসা জানাই। আহা রে মায়ের প্রতি ভালোবাসা!

মাকে প্রতিদিন ভালোবাসার কথা জানিয়ে চঞ্চল বলেন, ‘সকল মায়ের জন্য আমার ভালোবাসা, শ্রদ্ধা। বিশেষ একদিনের জন্য নয়, প্রতিদিনের, প্রতি মুহুর্তের।’

অভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীর শুরু মঞ্চনাটকের মাধ্যমে। দেশের অন্যতম নাট্যদল আরণ্যকের হয়ে একাধিক নাটকে অভিনয় করেন তিনি। মিডিয়ায় প্রথম নজর কাড়েন বিজ্ঞাপনচিত্রে। সেখানেও বিজ্ঞাপনটির গল্প ছিল মাকে নিয়ে।

এরপর মনপুরা, মনের মানুষ, আয়নাবাজি’র মতো ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। নিয়মিত অভিনয় করছেন টেলিভিশন নাটকে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটচাঁদপুরে মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগ 
পাঁচ ম্যাচেই শাহিন অধ্যায়ের সমাপ্তি, বাবরের দ্বিতীয় শুরু
৯০ বছর ধরে সংরক্ষিত বইয়ের মানব চামড়ার মলাট সরিয়ে নিল হার্ভার্ড
বাস থেকে পড়ে যান হেলপার, মাথার ওপর দিয়ে চলে গেল চাকা
X
Fresh