• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

তুষির উপস্থাপনায় ‘কুমারিকা কেশকাহন’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ মে ২০১৮, ১৭:১২

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে নতুন অনুষ্ঠান। কেশ পরিচর্যাবিষয়ক অনুষ্ঠানটির নাম ‘কুমারিকা কেশকাহন’। আর এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো উপস্থাপক হিসেবে দর্শকের সামনে হাজির হচ্ছেন মডেল-অভিনেত্রী নাজিফা তুষি।

ভিন্নধর্মী এই অনুষ্ঠানে চুলের যত্নের নানা পরামর্শ দেয়া হবে। এছাড়াও অনুষ্ঠানে একজন সাধারণ দর্শকও থাকবেন। আমন্ত্রিত অতিথি শোনাবেন তার লম্বা কেশের রহস্য ও যত্নের নানা কথা।

প্রথমবার উপস্থাপনার বিষয়ে নাজিফা টুসি বলেন, ‘আগেও উপস্থাপনার সুযোগ পেয়েছি, কিন্তু করতে রাজি হইনি। তবে আরটিভির কেশ পরিচর্যাবিষয়ক নতুন অনুষ্ঠানের জন্য আমাকে উপস্থাপনার ব্যাপারে জানানো হলে সুযোগটা নিয়েছি। অনুষ্ঠানটির মাধ্যমে কেশ সুন্দর রাখার পরামর্শ দেয়া হবে।’

অনুষ্ঠানে আরও থাকবে আয়ুর্বেদিক উপাদানের মাধ্যমে কেশ পরিচর্যা ও ঝটপট হেয়ারস্টাইলের টিউটোরিয়াল। অংশগ্রহণ করবেন আয়ুর্বেদ হেয়ার এক্সপার্ট রহিমা সুলতানা রীতা এবং বিউটি এক্সপার্ট তানজিমা শারমিন মিউনি।

আগামীকাল থেকে প্রতি রোববার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে আরটিভিতে প্রচার শুরু হবে ‘কুমারিকা কেশকাহন’। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নূর হোসেন হীরা।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh