• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জোভান-শ্রাবন্তীর ‘তুমি রবে নিরবে’ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মে ২০১৮, ১৬:৫০

আনন্দ-বেদনা-বিরহ কিংবা ভালোবাসা প্রতিটি প্রকাশেই বাংলা ভাষাভাষির প্রাণের আশ্রয় রবীন্দ্রনাথ। অনুষ্ঠান ও আনুষ্ঠানিকতা সর্বস্ব বাঙালীদের জীবনে একটি ক্ষেত্রেই বোধ হয় ব্যতিক্রম, আর সেটা রবীন্দ্রনাথ।

২৫শে বৈশাখ কবিগুরুর ১৫৭তম জন্মজয়ন্তী। বিশ্বকবির প্রতি শ্রদ্ধা এবং তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে কবি গুরুর গান ‘তুমি রবে নিরবে’। গেয়েছেন শ্রাবন্তী সাহা ও শাওন গানওয়ালা। সঙ্গীতায়োজন করেছেন অটমনাল মুন।

গানটির ভিডিও নির্মাণ করেছেন প্রীত রেজা। আলোকচিত্রী হিসেবেই খ্যাত তিনি। এর আগে আমেরিকাতে মিউজিক ভিডিও পরিচালনা করলেও, এবারই প্রথম বাংলাদেশে মিউজিক ভিডিও পরিচালনা করেছেন। এতে মডেল হিসেবে দেখা যাবে শ্রাবন্তী সাহা ও জোভানকে। রাজধানীর বুয়েট, আঁলিয়স ফ্রঁসেস সেন্টারে দুইদিন ভিডিও ধারন করা হয়েছে গানটির।

--------------------------------------------------------
আরও পড়ুন : টিজারে ‘জান্নাত’ কেমন? (ভিডিও)
--------------------------------------------------------

ছোটবেলা থেকেই রবীন্দ্রসঙ্গীত চর্চা করা শ্রাবন্তী সাহা বলেন, ‘আমি মনে-প্রাণে রবীন্দ্রনাথকে লালন করি। প্রতিটি ক্ষন, প্রতিটি দিন, প্রতিটি মুহুর্ত তাকে স্মরণ করি। তার কবিতা, গানের কথা, গল্পের ভিতরে উঠে আসা চরিত্র দিয়েই জড়িয়ে রাখি আমার অনুভূতি। এই গানটি যেন, আমার সেই আবেগের বহিঃপ্রকাশ। গানের সঙ্গে মিল রেখেই ভিডিওটিতে নান্দনিকতার ছোঁয়া দিয়েছেন প্রীত রেজা।’

ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে সম্প্রতি প্রকাশ হয়েছে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh