• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টিজারে ‘জান্নাত’ কেমন? (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মে ২০১৮, ১৬:৪০
জান্নাত'র শুটিং দৃশ্যে সাইমন-মাহি। ছবি-আরটিভি অনলাইন

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটি এখন মুক্তির প্রহর গুনছে। বহুল আলোচিত এই ছবিতে জুটি হয়েছেন ‘পোড়ামন’ খ্যাত সাইমন সাদিক ও মাহিয়া মাহি। বৃহস্পতিবার অনলাইনে প্রকাশ হয়েছে ছবিটির টিজার।

‘জান্নাত’ ছবিতে মাজারের খাদেমের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মাহি। তাকে ধার্মিক চরিত্রে দেখা যাবে। আর সেখানে খাদেমের মুরিদের চরিত্র রূপদান করেছেন সাইমন। ছবির অন্যান্য চরিত্রে আছেন গুণী অভিনেতা আলীরাজ, মিশা সওদাগর ও শিমুল খান। কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

সাইমন ও মাহি প্রথম অভিনয় করেন ‘পোড়ামন’ ছবিতে। ২০১৩ সালের ১৪ জুন মুক্তি পাওয়া ছবিটি ব্যবসা সফল হয়। পরিচালনা করেন জাকির হোসেন রাজু।

--------------------------------------------------------
আরও পড়ুন : রাজ-শুভশ্রীর বিয়ের বাদ্য
--------------------------------------------------------

‘জান্নাত’-এর মাধ্যমে ৫ বছর পর আবারও জুটি হয়ে বড় পর্দায় আসছেন সাইমন-মাহি। এদিকে মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘আনন্দ অশ্রু’তেও জুটি বেঁধে অভিনয় শুরু করেছেন সাইমন-মাহি।

ছবিটি নিয়ে ‘দুই নয়নের আলো’ খ্যাত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক আরটিভি অনলাইনকে বলেন, ‘ছবির গল্পটি হলো এই ছবির শক্তি। সাইমন-মাহি এখানে অভিনয় করে গুরুত্ব আরও বাড়িয়ে দিয়েছেন। তাদের সঙ্গে আছেন আরও একঝাঁক গুণী অভিনেতা।’

তিনি আরও বলেন, ‘দর্শকদের একটি ভালো ছবি উপহার দেয়ার প্রয়াস থেকেই ‘জান্নাত’ নির্মাণ করেছি। কাজটি করতে গিয়ে টিমের সবাই অনেক পরিশ্রম করেছেন। দর্শক ছবিটি গ্রহণ করলে আমাদের এই শ্রম সার্থক হবে।’

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাড়িচাপায় মরেছে এক ভাই, আরেক ভাইকে বাসায় আনলেন পিয়া
জান্নাতি মানুষের ৮ বৈশিষ্ট্য
নদীতে ভাসতে ভাসতে তীরে ভেড়েন নায়িকা মিষ্টি জান্নাত
জাহান্নাম থেকে বাঁচাবে যেসব আমল
X
Fresh