• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

লক্ষ্য এখন বড় পর্দা

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ অক্টোবর ২০১৬, ১২:২০

ছোট পর্দার পরিচিত মুখ আইরিন আফরোজ। বিজ্ঞাপনে মডেল হিসেবে শোবিজে পথচলা শুরু করেন তিনি। এখন বিজ্ঞাপন, ধারাবাহিক ও খণ্ড নাটকে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

আইরিনের লক্ষ্য এখন বড় পর্দা। চলচ্চিত্রে কাজের জন্য মুখিয়ে আছেন এ মডেল-অভিনেত্রী।

এ ব্যাপারে আইরিন আরটিভি অনলাইনকে বললেন, 'মিডিয়াতে পা রাখার পর থেকেই বেশকিছু ছবিতে কাজের প্রস্তাব পাই। সিদ্ধান্ত নিয়েছিলাম মন মতো পরিচালক, ভালো গল্প ও চরিত্র পেলেই বড় পর্দায় অভিনয় করবো। এখন ভালো ছবি তৈরি হচ্ছে। ভালো ছবি পেলে কাজের জন্য প্রস্তুত আছি।'

তিনি আরো বললেন, 'ছোট পর্দায় অনেক গুণী অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছি। তাদের কাছে অনেক শিখেছি। যদিও চলচ্চিত্র এবং নাটকে অভিনয়ের ভিন্নতা রয়েছে। তবুও আমার কাছে মনে হয়েছে বেসিকটা কাজের ক্ষেত্রে সহায়ক হবে।'

চলচ্চিত্রে নায়িকা হবার জন্য অবশ্যই নাচ জানতে হয়। নাচে আইরিনের কোনো প্রফেশনাল কোর্স করা না থাকলেও ভালোই নাচতে পারেন জানালেন। ছোটবেলা থেকে স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে নাচতেন তিনি।

২০১৪ সালের উইনার হটপট দিয়ে শুরু করে একে একে কাজ করেছেন বিকাশ, গোল্ড মার্ক বিস্কুট, প্রাণ ঝাল মুড়ি, মেন্টোস, ভেসলিনসহ অসংখ্য বিজ্ঞাপনে।

এখন আইরিন অভিনীত একটি বাবুই পাখির বাসা, ব্যাক বেঞ্চার, শূন্যতা ধারাবাহিকগুলো বিভিন্ন চ্যানেল-এ প্রচারিত হচ্ছে। খুব শিগগিরই বৃষ্টিদের বাড়ি এবং ভূবনের সাত সতেরো ধারাবাহিক দুটো প্রচার শুরু হবার কথা রয়েছে।

এ ব্যাপারে আইরিন আফরোজ আরটিভি অনলাইকে বললেন, 'প্রতিটি নাটকেই আমার চরিত্রের মধ্যে ভিন্নতা আছে। কোথাও চঞ্চল আবার কোথাও খুব সিরিয়াস রোল প্লে করেছি। প্রতিটি নাটকের গল্প আবহে দর্শকের ভালো লাগবে আশা করছি।'

গেলো সপ্তাহে এ মডেল-অভিনেত্রী নতুন দু'টো বিজ্ঞাপনে মডেল হয়েছেন। আরএফএল ওয়ান টাইম ডিক্সপো এবং একই ব্র্যান্ডের ‘ইতালিয়ানো ম্যালামাইন’র বিজ্ঞাপন শিগগিরই এর প্রচার শুরু হবে জানালেন আইরিন।

হালের এ ক্রেজ ইংরেজি সাহিত্য অনার্স শেষ করছেন। আসছে দিনগুলোতে অভিনয়ের মধ্যেই ডুব মেরে থাকতে চান তিনি।

এইচএম /এফএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh