• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নচিকেতার গান শৈশব-কৈশোরের প্রেম: শাওন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ মে ২০১৮, ১৫:০৯

দেশের জনপ্রিয় অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মেহের আফরোজ শাওন। অন্যদিকে দুই বাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। নচিকেতার গানের দারুণ ভক্ত তিনি। নিজের ফেসবুকে এই শিল্পীর একটি গানের কথা শেয়ার করে শাওন লিখেছেন, ‘অংকের খাতা ভরা থাকতো আঁকায়......বোঝেনি অবুঝ মন নীলাঞ্জনা তখন......সে প্রথম প্রেম আমার নীলাঞ্জনা...।’

ক্লাস সেভেনে পড়ি আমি যখন এই গান শুনলাম...স্কুল পড়ুয়া সেই আমার বুক ঢিবঢিবিয়ে ওঠে... ‘আহা...আমার জন্য কি কারো মন এমন করবে কখনো..?’ গাইয়ে’র নাম নচিকেতা। নিজেই লিখেছেন এ গান, নিজেরই সুর...উফফফ কি রোমাঞ্চকর তার গানের সব কথা..! একে একে তার সব গান মুখস্ত হয়ে গেলো...।

নচিকেতার আরও বেশ কিছু গানের কথা শেয়ার করে লিখেছেন, এখনও বন্ধুদের আড্ডায় গলা ছেড়ে গাই এইগুলো সব...নচিকেতা চক্রবর্তী’র গান-আমার শৈশব কৈশোরের প্রেম...সেই মানুষটির সঙ্গে আজ এক স্টেজে গাইবো আমি...!

জানা গেছে, আজ শনিবার(৫ মে)সন্ধ্যা ছয়টায় কলকাতায় গাইবেন শাওন। আর তার সঙ্গে একই মঞ্চে গাইবেন নচিকেতা। অনুষ্ঠান উপলক্ষে এখন কলকাতায় অবস্থান করছেন শাওন। বাংলা ভাষার প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ স্মরণে ‘দুই বাংলার গান’ শিরোনামে অনুষ্ঠানটির আয়োজন করেছেন সুরমঞ্জরী। অনুষ্ঠানটি হবে কলকাতার রবীন্দ্র সদনে।

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মনোনয়ন পেতে নতুন কৌশল, নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ
মনোনয়নপত্র কিনলেন অভিনেত্রী শাওন
X
Fresh