• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মডেল আসিফের সঙ্গে প্রেমের সম্পর্কের অভিযোগ, অস্বীকার দোলনের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মে ২০১৮, ১৯:০৬
আসিফ-দোলনের ছবি সংগৃহীত

মডেল কাজী আসিফের বিরুদ্ধে তার স্ত্রী শামীমা আক্তার অনির মামলার পর থেকেই শোবিজে ব্যাপক আলোচনা শুরু হয়। আসিফের স্ত্রী অভিযোগ করেন অভিনেত্রী দোলন দে’র সঙ্গে তার স্বামীর সম্পর্ক রয়েছে।

বিষয়টি নিয়ে এবার কথা বলেছেন দোলন। এই মডেল-অভিনেত্রী বলেন, আসিফ ভাই তো মালয়েশিয়ায় শুটিংয়ে ছিলেন। আর সেখানে আমিও একই শুটিংয়ের কাজে ছিলাম। আমরা যখন শুটিং শেষ করে বাংলাদেশে আসি তখন ইমিগ্রেশনে ভাইকে (আসিফ) গ্রেপ্তার করে। এরপর সেখানে এক ঘণ্টা দাঁড়িয়েছিলাম আমি।

দোলন বলছিলেন, আমার দাঁড়িয়ে থাকার কারণ ছিল, পুলিশ যখন আসিফ ভাইকে নিয়ে যায় সে সময়ে আসিফ ভাই তার বোর্ডিং পাসের কার্ডটা আমাকে দেন। আমি সেটা নিয়ে তার জন্য অপেক্ষায় ছিলাম। এখন সে না আসা পর্যন্ত তো তার কার্ডটা আমি তাকে দিতে পারছিলাম না। আমি তখনো এসবের কিছুই জানতাম না। অনেক সময় পাসপোর্টের প্রোফাইল আসতে দেরি হয় তাই ভাবলাম এমন কোনো ঝামেলা কিনা তাই তার আসার অপেক্ষায় ছিলাম। যখন অনেক বেশি দেরি হচ্ছিল তখন আমি সেখানকার একজন পুলিশ অফিসারকে জিজ্ঞাসা করি যে আসলে বিষয়টা কি?

আর সেই পুলিশ কর্মকর্তা আমাকে জানালেন, আপনার সঙ্গে যিনি ছিলেন তিনি একটু ঝামেলায় আছেন, আপনি যদি চান তাহলে চলে যেতে পারেন। পরে আমি জানতে পারি, অর্নি ভাবীর করা মামলায় আসিফ ভাই এরেস্ট হয়েছেন। আর আসিফ ভাইয়ের সঙ্গে আমার কোনো প্রেমের সম্পর্ক নাই।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh