• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

মায়ের কোলে অপি করিম

পাভেল রহমান
|  ০১ মে ২০১৮, ১৫:৩৫ | আপডেট : ০১ মে ২০১৮, ১৫:৪৩
ছবি : সংগৃহীত
‘শুভ জন্মদিন আমার বাবার, আমার এবং সবার প্রিয় অভিনেত্রী। আর আমার কাছের মানুষ অপি করিম। তোমার শিল্পীজীবন আরও বর্ণাঢ্য হোক। আর ব্যক্তিগত জীবন আরও আরামের হোক! আনন্দের হোক। অনেক ভালোবাসা অপি আপা।’- এভাবেই নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন অভিনেতা খালেদ খানের মেয়ে সঙ্গীতশিল্পী ফারহিন খান জয়িতা।

যাকে উদ্দেশ্য করে এই স্ট্যাটাস লেখা সেই অপি করিম কমেন্ট করে লিখলেন, ‘কী সুন্দর শুভেচ্ছা।’ অন্যদিকে অভিনেতা রওনক হাসান অপি করিমকে শুভেচ্ছা জানিয়ে নিজের ফেসবুকে লিখেছেন, ‘শুভ জন্মদিন নন্দিনী’। কমেন্টে অপি করিম লিখলেন, ‘ভালোবাসা প্রিয় অভিনেতা।’

এভাবেই অভিনেত্রী অপি করিমের জন্মদিনে ফেসবুক ভাসছে শুভেচ্ছা স্রোতে। অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রীকে। আজ ১ মে, মঙ্গলবাল অপি করিমের জন্মদিন।

--------------------------------------------------------
আরও পড়ুন : অভিনেতা রিফাত চৌধুরী সড়ক দুর্ঘটনায় আহত
--------------------------------------------------------

বিশেষ এই দিনটিতে সবাই যখন শুভেচ্ছা জানাচ্ছেন অপি করিমকে তখন অপি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানালেন তার মাকে। মায়ের সঙ্গে ছেলেবেলার একটি ছবি নিজের ফেসবুকে প্রকাশ করে অপি করিম লিখেছেন, ‘মা, তোমার মতো একজন মা পেলে জন্ম সার্থক না হয়ে উপায় আছে? যে আদর্শে বড় করেছো তা যেনো মেনে চলতে পারি, দোয়া করো। লোকে আমাকে যতই মন্দ বলুক, তুমি তো আমাকে বিশ্বাস করো মা, তাই না? এইটাই আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া।’

ছবির ক্যাপশনে অপি করিম লিখেছেন, ‘ছবিতে আমার মা। আমার মায়ের কোলে আমি।’সেই ছবিটির নিচের কমেন্ট বক্স ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। অভিনেত্রী সাবেরী আলম, আঁখি আলমগীর, ফারজানা চুমকিসহ অনেকেই অপি করিমকে শুভেচ্ছা জানিয়েছেন।

অপি করিম টেলিভিশন ও সিনেমায় অভিনয় করে তারকাখ্যাতি পান। মঞ্চে রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা ‘রক্তকরবী’নাটকের নন্দিনী চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন। বর্তমানে নাগরিক নাট্য সম্প্রদায়ের সঙ্গে থিয়েটার চর্চায় যুক্ত আছেন।

মঞ্চে তিনি অভিনয় করেছেন ‘রক্তকরবী’, ‘অপেক্ষমান’ও ‘নাম গোত্রহীন: মান্টোর মেয়েরা’নাটকে। অসংখ্য টেলিভিশন নাটকের পাশাপাশি মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’সিনেমা তার অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়া নৃত্যশিল্পী হিসেবেও তিনি বেশ পরিচিত। বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সঙ্গে যুক্ত আছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন :

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়