• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সিয়ামের নায়িকা আব্দুল আজিজের বোন বাঁধন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ মে ২০১৮, ১২:৩২
ছবিতে বাঁধন, সিয়াম ও পূজা

রায়হান রাফির পরিচালনায় ‘দহন’ ছবিতে অভিনয় করবেন সিয়াম ও পূজা। এই খবর আগেই জানানো হয়েছিল। এবার জানা গেলো, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে আরও একজন নায়িকা থাকছেন। এতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী বাঁধন।

কিছুদিন আগেই ফটোশুটে নজর কেড়েছিলেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। হঠাৎ করেই গ্ল্যামারাস ফটোশুটের বেশ কিছু ছবি নিজের ফেসবুক পাতায় প্রকাশের পর অনেকেই জানতে চান, বাঁধন কি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন?

এবার জানা গেলো, সিনেমায় অভিনয়ের জন্য বেশ কিছুদিন ধরেই নিজেকে তৈরি করেছেন। গতকাল ঢাকা ক্লাবে এক অনুষ্ঠানে ‘দহন’ সিনেমার নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা করা হয়।

ছবিটিতে আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত, সেতু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীরকেও।

২০১০ সালে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় সজলের বিপরীতে অভিনয় করেন বাঁধন। তার অভিনীত চরিত্রের নাম ছিল মিলি। এবার নতুন সিনেমায় ভিন্ন লুকে হাজির হবেন বাঁধন।

এদিকে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ নিজের ফেসবুকে বাঁধনকে আপন বোন উল্লেখ করে এক স্ট্যাটাস লিখেছেন, ‘সবচেয়ে মধুর সম্পর্ক কি? আমার মতে ভাই-বোনের সম্পর্ক। আমি একটা বোন পেলাম। ভিন্ন মায়ের পেটে আপন ভাই-বোন আমরা। ভাই-বোন আমরা দুজন, হবো না দুশমন। ছিঁড়বে না এ বাঁধন, রবে চিরজীবন।’

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস গড়লেন বাঁধন
যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট
সিয়াম-মেহজাবীনের বিস্ফোরক পোস্ট ঘিরে রহস্য
কুকি-চিনের সমন্বয়ক লাল লিয়ান সিয়াম বম গ্রেপ্তার
X
Fresh