• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামীর জন্মদিনে ইংল্যান্ডে নাবিলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ এপ্রিল ২০১৮, ১৩:৩৫
ছবি : স্বামীর সঙ্গে নাবিলা

বিয়ের ব্যস্ততার পরদিনই স্বামীর সঙ্গে ইংল্যান্ডে পাড়ি জমালেন অভিনেত্রী নাবিলা। কিন্তু এই সফরকে হানিমুন বলতে নারাজ এই অভিনেত্রী। তার স্বামী অফিসের কাজে গেছেন ইংল্যান্ডের ম্যানচেস্টারে। সেখানে স্বামীকে সঙ্গ দিতেই সঙ্গী হয়েছেন নাবিলা।

কিন্তু বিয়ের ব্যস্ততার ধকল নিয়েই কেন হঠাৎ নাবিলা স্বামীর সঙ্গী হলেন? তার কারণ জানা গেলো এবার। আজ সোমবার (৩০ এপ্রিল) নাবিলার স্বামী জোবায়দুল হক রিমের জন্মদিন। মূলত বিয়ের পর স্বামীর প্রথম জন্মদিন একসঙ্গে উদযাপন করতেই এই যাত্রা।

নাবিলা তার ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘শুভ জন্মদিন রিম।’ এরপরই বিষয়টি জানতে পারলেন নাবিলার ভক্তরা। এদিকে সোশ্যাল মিডিয়ায় অনেকেই নাবিলার স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

গত ২৬ এপ্রিল রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় নাবিলার বিবাহোত্তর সংবর্ধনা। এর পরদিনই স্বামীর সঙ্গে ইংল্যান্ডে পাড়ি জমান নাবিলা। ২ মে তাদের দেশে ফেরার কথা রয়েছে। তারপর দুজনই হানিমুনে যাবার পরিকল্পনা করবেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : আসছে বিরাট-আনুশকার সুখবর!
--------------------------------------------------------

ঢাকাই শোবিজ অঙ্গনে তুমুল জনপ্রিয় অভিনেত্রী নাবিলা। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’চলচ্চিত্রের মাধ্যমে দারুণ প্রশংসিত হয়েছেন তিনি। এছাড়া টেলিভিশন উপস্থাপনা, মডেলিংয়েও নজর কেড়েছেন তিনি।

নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন। পরবর্তীতে বাংলাদেশে ফিরে আসেন। পড়ালেখার পাশাপাশি ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের ‘তুফান’-এ মিমি-নাবিলা
X
Fresh