• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আসছে বিরাট-আনুশকার সুখবর!

বিনোদন ডেস্ক

  ৩০ এপ্রিল ২০১৮, ১৩:২৭
ছবি : সংগৃহীত

বলিউডে তুমুল জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। অন্যদিকে ক্রিকেট তারকা হিসেবে বিশ্বব্যাপী ভক্ত রয়েছে বিরাট কোহলির। এই দুই তারকা এখন বসবাস করছেন এক ছাদের নিচে। ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করে ঘর বাঁধেন বিরাট-আনুশকা।

এবার গুঞ্জন উঠেছে মা হতে যাচ্ছেন আনুশকা শর্মা। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় বিরাট-আনুশকার জন্য শুভকামনা ও অভিনন্দন জানাচ্ছেন।

গত ৮ মার্চ বিরাট টুইট করেন, ‘এখন অনেক কিছুই হবে। খুব তাড়াতাড়ি জানাব আপনাদের।’এই স্ট্যাটাসের পরই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়ায় মা হচ্ছেন আনুশকা শর্মা। কিন্তু বিরাট কোহলি কিংবা আনুশকা শর্মা এই বিষয়ে এখনও কিছু বলেননি।

সম্প্রতি মুক্তি পেয়েছে আনুশকা শর্মা অভিনীত সিনেমা ‘পরী’। ছবি মুক্তির দিনই হাজির থাকতে পারেননি নায়িকা। ভূপালে ‘সুই ধাগা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।

আরও পড়ুন : নারী হয়ে জন্মানোই বিরাট পুরস্কার: সুস্মিতা সেন

এদিকে আগামী ১ মে আনুশকা শর্মার জন্মদিন। ইতোমধ্যেই নাকি পরিকল্পনা করেছেন বিরাট কোহলি। বেঙ্গালুরুতে আনুশকার জন্মদিন সেলিব্রেট করার পরিকল্পনা করেছেন এই ক্রিকেট তারকা।

এই মুহূর্তে আইপিএল নিয়ে ব্যস্ত বিরাট। আনুশকার জন্মদিনে স্ত্রীকে সারপ্রাইজ দেয়ার পরিকল্পনা রয়েছে বিরাটের। এর জন্য তিনি নাকি সব রকম পরিকল্পনা করে ফেলেছেন।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh