• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

‘যদি একদিন’ সিনেমার বৃষ্টিভেজা শুটিং

পাভেল রহমান
|  ২৯ এপ্রিল ২০১৮, ২০:১১ | আপডেট : ২৯ এপ্রিল ২০১৮, ২০:২৩
ছবিতে শুটিংয়ের দৃশ্য
রোববার সকাল থেকেই শহরজুড়ে মুষলধারে বৃষ্টি। এমন বৃষ্টির দিনে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিও সেজেছে অন্যরূপে। প্রবেশদ্বার পেরিয়ে দেখা গেলো মঞ্চের আবহে জমকালো রূপে সাজানো হয়েছে শুটিং সেট।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ব্যস্ত সব দিক সামলাতে। কখনও নিজেই দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন শিল্পীদের। আবার কখনও শুটিংয়ের অন্যান্য বিষয় নিয়ে কথা বলছেন সহকর্মীদের সঙ্গে।

মঞ্চের আবহে সাজানো সেটে ক্যামেরার সামনে দাঁড়িয়ে আছেন জনপ্রিয় তারকা তাহসান, হালের ক্রেজ তাসকিন, সাবেরী আলম ও শিশুশিল্পী রাইসা। এদিকে মাত্রই ক্যামেরার সামনে থেকে মেকআপ রুমে গেলেন অভিনেতা ফখরুল বাশার মাসুম ও মিলি বাশার।

এদিন দুপুরে ‘যদি একদিন’ সিনেমার শুটিং সেটে গিয়ে দেখা গেলো এমন দৃশ্য। বৃষ্টিতে যখন থমকে গেছে নগরজীবনের গতি, বেঙ্গল স্টুডিওতে তখন পুরোদমে চলছে ‘যদি একদিন’ সিনেমার শুটিং।

ছবিটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ আরটিভি অনলাইনকে জানান, নায়িকা শ্রাবন্তী ছাড়া এই ছবির প্রায় সব শিল্পীই অংশ নিচ্ছেন শুটিংয়ে। বেঙ্গল স্টুডিওতে দিনব্যাপী শুটিং হয়েছে। এরপর আগামী মাসের প্রথম সপ্তাহে কক্সবাজারে এই ছবির শুটিং হবে। এখন চলছে ছবিটির শেষের দিকের দৃশ্যধারণ।

নির্মাতা আরও জানান, কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে ছবিটির একটি গানের দৃশ্যধারণ হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন তাহসান। ‘পারব তোমার হতে’ শিরোনামে গানটির শুটিং হয়েছে যুক্তরাষ্ট্রের সান্ডাল কোভ, মিয়ামি বিচ, ফ্লোরিডার মনোরম লোকেশনে।

এবার ঢাকায় শুটিং চলছে ছবিটির। বৃষ্টিমুখর দিনে শুটিং বেশ উপভোগ করছেন বলে জানান হালের জনপ্রিয় অভিনেতা তাসকিন। তিনি বলেন, ‘বাইরে ঝুম বৃষ্টি আর স্টুডিওতে আমরা শুটিং করছি। শুটিংয়ে তেমন সমস্যা হচ্ছে না। বেশ ভালো লাগছে।’

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়