• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অনন্য মামুনের প্রতারণার শিকার মাহি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ এপ্রিল ২০১৮, ১৭:০৫
ছবি : সংগৃহীত

চলচ্চিত্র পরিচালক অনন্য মামুনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তাকে সিনেমার শুটিংয়ের কথা বলে মিউজিক ভিডিওর ‍দৃশ্যধারণ করানো হয়েছে বলে এই নায়িকার অভিযোগ।

গতকাল শনিবার এফডিসিতে অনন্য মামুনের শুটিং সেট ছেড়ে চলে যান মাহি। এই নায়িকা বলেন, ‘আমার সঙ্গে সিনেমার শুটিংয়ের কথা বলে শিডিউল নেয়া হয়েছে। কিন্তু পরে জানতে পেরেছি আমাকে দিয়ে একটা মিউজিক ভিডিওর শুট করানো হচ্ছে। সেটি ওই সিনেমার কোনো অংশ নয়। তাই শুটিং না করে চলে এসেছি।’

জানা গেছে, অনন্য মামুনের পরিচালনায় ‘তুই শুধু আমার’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য সময় দেন মাহি। ছবিটিতে আরও অভিনয় করছেন কলকাতার সোহম ও ওম। মাহির অভিযোগ সেই ছবির শুটিংয়ের কথা বলে শিডিউল নেন নির্মাতা।

শিডিউল অনুযায়ী, ২৮ এপ্রিল এফডিসির ৭ নম্বর ফ্লোরে গানের শুটিংয়ে অংশ নেন মাহি। কিন্তু শুটিংয়ের এক পর্যায়ে মাহি জানতে পারেন, নির্মাতা তাকে গানের শুটিংয়ের কথা বলে সিনেমাটির একটি প্রমোশনাল গান বানাচ্ছেন। তখনই বিষয়টি নিয়ে নির্মাতার সঙ্গে কথা বলেন। এরপর এফডিসি ছেড়ে চলে যান।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিয়ের পর উড়াল দিলেন নাবিলা
--------------------------------------------------------

বিষয়টি নিয়ে জানতে চাইলে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি নিয়ে পরে বিস্তারিত কথা বলবো।’

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কাছেও অনন্য মামুন মিউজিক ভিডিও নির্মাণের অনুমতি চেয়ে চিঠি লিখেছিলেন বলে জানা গেছে। ‘তুই শুধু আমার’ ছবিটি যৌথ প্রযোজনার। এই ছবির পরিচালক বাংলাদেশের অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি।

উল্লেখ্য, অনন্য মামুন বিভিন্ন সময় বিতর্কিত ঘটনার জন্য আলোচিত হয়েছেন। পরিচালক সমিতি থেকে তাকে একাধিকবার বহিষ্কার করা হয়েছে। কিছুদিন আগে শুটিংয়ের নামে আদম পাচারের অভিযোগ ওঠে এই নির্মাতার বিরুদ্ধে।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নায়িকা নয়, শাকিবের মা হয়ে আসছেন মাহি!
তবে কি ছেলেকে গায়ক বানাতে চান মাহি
নিপুণের মন্তব্যের কড়া জবাব দিলেন মাহি
অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েই গেল মাহির
X
Fresh