• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘লাভেলো আর জেনারেশন’-এ ব্যান্ড ‘অবলিক’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ এপ্রিল ২০১৮, ১৬:১২
ছবিতে আইয়ুব বাচ্চু ও ব্যান্ড অবলিক

বাংলাদেশের তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের নিয়ে কোনো কাজ হচ্ছে না। টেলিভিশনে তরুণ ব্যান্ডগুলোর কোনো প্ল্যাটফর্ম নেই, যেখানে তারা তাদের মেধার প্রকাশ করতে পারবেন।

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি উদ্যোগ নিয়েছে মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের বিশ্বের সঙ্গীতপ্রেমীদের সামনে তুলে ধরার।

মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের তুলে ধরার লক্ষ্যে আরটিভি’তে শুরু হয়েছে ব্যান্ড মিউজিক্যাল শো ‘লাভেলো আর জেনারেশন’। উপস্থাপনা করছেন লিজেন্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু।

অনুষ্ঠানটির এবারের পর্বে অংশ নিয়েছে ব্যান্ডদল ‘অবলিক’। আরটিভিতে প্রচারিতব্য এ অনুষ্ঠানটিতে দেশের নতুন ২৬টি ব্যান্ডকে হাজির করছেন আইয়ুব বাচ্চু।
--------------------------------------------------------
আরও পড়ুন : পূর্ণিমার অতিথি তৌসিফ-সিয়াম
--------------------------------------------------------

পরাহো, স্পন্দন, অবলিক, অ্যাড্রয়েট, এলএসডি, রঙ, কনক্লুশন, ব্লু পেরিস্কোপ, স্কিলড, কৃষ্ণপক্ষ, স্যালভেশন, রকঅ্যাফোবিক, অযান্ত্রিক, নামহীনসহ আরও কিছু নতুন ব্যান্ড নিয়ে সাজানো হচ্ছে ‘লাভেলো আর জেনারেশন’। একেকটি ব্যান্ড নিয়ে হচ্ছে একেকটি পর্ব। প্রযোজনা করছেন শাহ আমীর খসরু।

অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ১০টায় প্রচারিত হচ্ছে। আইয়ুব বাচ্চু বলেন, ‘আরটিভি ও লাভেলো নতুন ব্যান্ড শিল্পীদের যে সুযোগটি করে দিয়েছে তা সত্যি প্রশংসার দাবি রাখে।’

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসছে আইয়ুব বাচ্চুর অপ্রকাশিত গান ‘ইনবক্সে’
X
Fresh