• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নায়ক অক্ষয়ের শুটিং সেটে বিস্ফোরণ

বিনোদন ডেস্ক

  ২৪ এপ্রিল ২০১৮, ২৩:২১

বলিউড তারকা অক্ষয় কুমারের ‘কেশরি’ ছবির শুটিং সেটে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার শুটিংয়ের শেষের দিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানিয়েছে বলিউড লাইভ।

জানা গেছে, ভারতের মুম্বাইয়ের ওয়াইতে ‘কেশরি’ ছবির শুটিং শেষ করে বাড়ির উদ্দেশে রওনা হন অক্ষয়। তিনি বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই শুটিং সেটে বিস্ফোরণের ঘটনা ঘটে এবং পুরো সেটে আগুন ধরে যায়।

পুড়ে যায় পুরো শুটিং সেট। তবে এতে কোনো হতাহত ঘটনা ঘটেনি। এদিকে অবসর কাটাতে বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন পরিণীতি চোপড়া। তাই এই অনাকাঙ্ক্ষিত ঘটনা থেকে অনেকটা নিশ্চিন্ত আছেন তিনি।

আগামী ১০ দিনের মধ্যে নতুন করে সেটটি বানাতে হবে। তবে পরবর্তী শ্যুটিংয়ের দিন পাল্টায়নি ছবিটির প্রযোজনা সংস্থা। এনিয়ে চিন্তিত সংস্থার কর্মীরা। ছবিটি প্রযোজনা করছেন অক্ষয় কুমার এবং করণ জোহর।

১৮৯৭ সালে সারগড়ীর যুদ্ধের প্রেক্ষাপটে ছবিটি তৈরি হচ্ছে। হাবিলদার ঈশ্বর সিংয়ের চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। ২০১৯ সালের হোলি উৎসবকে কেন্দ্র করে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

এনিয়ে তৃতীয়বারের মতো কোনো শিখ চরিত্র দেখা যাবে বলিউডের খিলাড়িকে। এর আগে ‘সিং ইজ কিং’ এবং ‘সিং ইজ ব্লিং’ ছবিতে শিখ চরিতে অভিনয় করেন তিনি।

কে/

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার পরামর্শ দিলেন অভিনেত্রী
আম্বানিদের কারণে নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার
অক্ষয়ের গাওয়া গানে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
X
Fresh