• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নাবিলার হলুদ সন্ধ্যায় তারকা মেলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ এপ্রিল ২০১৮, ১২:১১
ছবিতে নাবিলার হলুদ সন্ধ্যা

অভিনেত্রী নাবিলার হলুদ সন্ধ্যায় এসেছিলেন দেশের অনেক শোবিজ তারকা। রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছেৃ ‘আয়নাবাজি’-খ্যাত তারকা নাবিলার গায়ে হলুদের অনুষ্ঠান।

আগামী ২৬ এপ্রিল ঢাকার আরেকটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। বিয়ের আয়োজন নিয়ে গত কয়েকদিন ধরেই ব্যস্ত সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। নাবিলার স্বামীর নাম জোবায়দুল হক।

নাবিলার গায়ে হলুদ অনুষ্ঠানে দুই পরিবারের কাছের মানুষজনের সঙ্গে উপস্থিত ছিলেন শোবিজ পাড়ার অনেকেই। আনন্দ আয়োজনে নাবিলা ও জোবায়দুল হকের জন্য শুভকামনা জানান সবাই।

জানা গেছে, বিয়ের পরই স্বামীর সঙ্গে ইংল্যান্ডের ম্যানচেস্টারে যাবেন নাবিলা। বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের পরদিন নাবিলার স্বামী জোবায়দুল হক অফিসের কাজে ম্যানচেস্টার যাবেন। সেখানে স্বামীর সঙ্গে যাবেন নাবিলা। অফিসের কাজের ফাঁকে তারা সেখানে ঘুরে বেড়াবেন।

তবে সেখানে অবকাশ যাপনের তেমন সুযোগ থাকবে না। কাজের মধ্যেই ব্যস্ত থাকতে হবে নাবিলার স্বামী জোবায়দুল হককে। যার জন্য পরবর্তীতে তারা হানিমুনের জন্য অবসর সময় বের করে নেবেন।

নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন। পরবর্তীতে বাংলাদেশে ফিরে আসেন। পড়ালেখার পাশাপাশি ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন।

অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেন নাবিলা।

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের ‘তুফান’-এ মিমি-নাবিলা
X
Fresh