• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘আলতা বানু’ মুক্তি পাচ্ছে শুক্রবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ এপ্রিল ২০১৮, ১৭:০১
ছবি : সংগৃহীত

অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতা বানু’ মুক্তি পাচ্ছে শুক্রবার (২০ এপ্রিল)। ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন বৃন্দাবন দাস ও নরেশ ভূঁইয়া।

‘আলতা বানু’ ‍সিনেমার মাধ্যমে প্রথম কোনো সিনেমার চিত্রনাট্য করলেন বৃন্দাবন দাস। ছবিটির পরিবেশনায় রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম।

আলতা আর বানু নামের দুই বোনের জীবনের গল্প নিয়ে এগিয়েছে ‘আলতা বানু’ ছবির কাহিনি। ২ ঘণ্টা ১০ মিনিটের এই ছবিতে আলতা চরিত্রে অভিনয় করেছেন মম এবং বানু চরিত্রে ফারজানা রিক্তা।

--------------------------------------------------------
আরও পড়ুন : পূর্ণিমার এবারের অতিথি ফাহমিদা নবী
--------------------------------------------------------

শুটিং আর ডাবিং ছাড়া ‘আলতা বানু’ ছবির প্রায় সব কাজ হয়েছে ভারতের মাদ্রাজে। ছবিতে আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, সাবেরী আলমসহ অনেকে।

ছবিটি দেশের পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে, ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), বর্ষা সিনেমা (জয়দেবপুর), চন্দ্রিমা (শ্রীপুর), বিজিবি (সিলেট), সঙ্গীতা (খুলনা) সিনেমা হলে ছবিটি দেখা যাবে।

ফরিদুর রেজা সাগর বলেন, ‘এক বছর ধরে অরুণ চৌধুরী ও তার টিম পরম যত্নে ‘আলতা বানু’ ছবিটি নির্মাণ করেছেন। আমরা বিশ্বাস করি, দর্শক হলে এসে প্রাণ ভরে ছবিটি দেখবেন। তাহলেই এমন যত্নে বানানো সিনেমাটি সার্থক হবে।’

পরিচালক অরুণ চৌধুরী বলেন, ‘আমি সব ধরনের মানুষের জন্য একটি ভালো ছবি উপহার দিতে চেয়েছি। আমার ছবি কেমন হয়েছে, তা রিলিজের পর দর্শকেরাই বলবেন।’

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh