• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কোনো সিনেমায় এখনও সাইন করিনি: বাঁধন

পাভেল রহমান

  ১৮ এপ্রিল ২০১৮, ১৭:১৩
ছবি : সংগৃহীত

কিছুদিন আগেই ফটোশুটে নজর কেড়েছিলেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। হঠাৎ করেই গ্ল্যামারাস ফটোশুটের বেশ কিছু ছবি নিজের ফেসবুক পাতায় প্রকাশের পর অনেকেই জানতে চান, বাঁধন কি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন?

আরটিভি অনলাইনকে তখন বাঁধন জানিয়েছিলেন, সিনেমার জন্যই নিজেকে প্রস্তুত করছেন। একাধিক সিনেমায় অভিনয়ের প্রস্তাবও হাতে এসেছে বাঁধনের কাছে। তবে কোনো সিনেমা তিনি চূড়ান্ত করেননি।

এবার গুঞ্জন উঠেছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজের ফেসবুক পাতায় মম, তানজিন তিশা ও বাঁধনের ছবি পোস্ট করা হয়েছে।
--------------------------------------------------------
আরও পড়ুন : শাওন আমার বাবার একমাত্র উত্তরাধিকার না: নুহাশ হুমায়ূন
--------------------------------------------------------

এ তিনজনের ছবি দিয়ে জানতে চাওয়া হয়েছে, কে হচ্ছেন নায়িকা? ছবিটি পরিচালনা করবেন রায়হান রাফি। এই ছবিতে সিয়াম ও পূজা অভিনয় করবেন, সেটা আগেই প্রকাশ করা হয়েছে। এবার শোনা যাচ্ছে বাঁধন অভিনয় করবেন ছবিটিতে।

মঙ্গলবার দুপুরে বাঁধন আরটিভি অনলাইনকে জানিয়েছেন তার সঙ্গে কোনো ছবির ব্যাপারে আনুষ্ঠানিক চুক্তি সম্পাদন হয়নি। এই অভিনেত্রী বলেন, ‘এখনও পর্যন্ত আমি কোনো সিনেমায় সাইন করিনি। আর এই বিষয়ে এখন এর চাইতে বেশি কিছু বলতে পারছি না।’

জানা গেছে, ছবিটিতে আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত, সেতু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীরকেও।

২০১০ সালে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় সজল বিপরীতে অভিনয় করেন বাঁধন। তার অভিনীত চরিত্রের নাম ছিলো মিলি।

এদিকে শোনা যাচ্ছে, তিন অভিনেত্রীর মধ্যে তানজিন তিশার সঙ্গে জাজের পক্ষ থেকে কথাই বলেননি কেউ। বিষয়টি নিয়ে তিশা নিজেও বিব্রত। অন্যদিকে জাকিয়া বারী মম নাকি আগেই এই প্রযোজনা প্রতিষ্ঠানকে না করে দিয়েছেন।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশ অফিসার বাঁধন, টিজারেই বাজিমাত (ভিডিও)
এবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিচারকের আসনে বাঁধন
ওই সময়ে তিনি আমার জীবন রক্ষা করেছেন : বাঁধন
X
Fresh