• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘৫ দিনে কি কোনো সিনেমার শুটিং শেষ হয়?’

এ এইচ মুরাদ

  ১৮ এপ্রিল ২০১৮, ১৪:৪৯

লাক্স তারকা অরিন ২০১৭ সালের ১২ নভেম্বর ঘোষণা দিয়ে ‘ফিফটি ফিফটি লাভ’ ছবি থেকে নিজেকে সরিয়ে নেন। প্রযোজক-পরিচালকের বিরুদ্ধে কমিটমেন্ট ঠিক না রাখা, ছবির গল্প ও চিত্রনাট্য পরিবর্তন, পারিশ্রমিক না দেয়ার অভিযোগ এনে ছবিটি ছেড়ে দেয়ার বিষয়টি প্রথম আরটিভি অনলাইনকেই নিশ্চিত করেছিলেন অরিন।

ছবিটি পরিচালনা করেছেন মুকুল নেত্রবাদী। এরই মধ্যে সেন্সর বোর্ডে ‘ফিফটি ফিফটি লাভ’ জমা দেয়া হয়েছে। বিভিন্ন গণমাধ্যমে ছবির নায়িকা হিসেবে অরিনের নামই আসছে।

তবে কি ছবি ছাড়ার ঘোষণা দিয়ে ফের এই ছবিতে অভিনয় করেছেন অরিন? এমন প্রশ্নের জবাবে কলকাতার থেকে অরিন আরটিভি অনলাইনকে জানালেন, আমি তো অনেক আগেই ছবিটি ছেড়ে দিয়েছি। আর বিষয়টি নিয়ে আমি পরিচালক-প্রযোজকের সঙ্গে কথাও বলেছি। আমি মাত্র পাঁচ দিন ছবিতে কাজ করেছিলাম। পাঁচ দিনে কি কোনো সিনেমার শুটিং শেষ হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিবেক-এলিটার ‘তুমি নেই তো আমি নেই’ (ভিডিও)
--------------------------------------------------------

তিনি আরও বলেন, আমি তাদের বলেছি আমার অংশটুকু ছবি থেকে ফেলে দিতে। তবুও কেন তারা ছবির সঙ্গে আমার নাম জড়াচ্ছেন জানি না। এও শুনেছি আমার অংশটুকু অন্য একজন নায়িকা নিয়ে তারা শুটিং করেছেন। আমি এখন কলকাতায় ‘আমার ভয়’ নামে একটি ছবির শুটিং করছি। দেশে ফিরে দেখি বিষয়টি নিয়ে কী করা যায়। কাজ না করেও আমার নাম জড়ানো নিয়ে আমি নিজেও বিব্রত।

‘ফিফটি ফিফটি লাভ’ ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছিলেন পরিচালক মুকুল নেত্রবাদী। গল্প ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

মধুমিতা ফিল্মসের ব্যানারে ছবিটিতে অভিনয় করেছেন শাহরিয়াজ, অরিন, আশিক,অঞ্জলি সাদেক বাচ্চু, আমির সিরাজী, রেহেনা জলিসহ অনেকে।

আরও পড়ুন :

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোয়েল মল্লিকের নতুন চমক
X
Fresh