• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘রাস্তা’য় এ কোন পড়শী!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ এপ্রিল ২০১৮, ১৭:০৭
ছবিতে পড়শী

নতুন মিউজিক ভিডিও প্রকাশ করছেন সঙ্গীতশিল্পী পড়শী। চলতি মাসেই নতুন চমক নিয়ে হাজির হবেন এই শিল্পী। সোমবার আরটিভি অনলাইন এমন খবর প্রকাশ করেছিল। এবার জানা গেলো, ‘রাস্তা’ নামের পড়শীর এই মিউজিক ভিডিও প্রকাশ হবে আগামী ২৬ এপ্রিল্।

মিউজিক ভিডিও প্রকাশ উপলক্ষে একটি পোস্টারে একবারেই অন্যরূপে পাওয়া গেলো পড়শীকে। পোস্টারের এই ছবি দেখেই বোঝা গেলো সবাইকে ভীষণ চমক দেবেন এই সঙ্গীত তারকা। পোস্টারে ভৌতিক আবহে পাওয়া গেলো পড়শীকে।

তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। দীর্ঘ বিরতির পর নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ব্যানারে আসছে তার এই চমক। আগামী ২৬ এপ্রিল বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করছে পড়শীর ‘রাস্তা’ শিরোনামে নতুন গানের ভিডিও।
--------------------------------------------------------
আরও পড়ুন : বৈশাখেই পড়শীর নতুন চমক
--------------------------------------------------------

এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীত করেছেন জুয়েল মোর্শেদ। রক ধাঁচের গানটি শুরু হয়েছে এভাবে- ‘রাস্তা দিয়ে হাঁটি যখন বোকার মতো চেয়ে থাকো/বলছি শোনো সাহস নিয়ে সামনে এসে আমায় ডাকো।’

পুরান ঢাকার একটি শুটিংস্পটে সেট তৈরি করে দুই দিন চিত্রায়িত হয়েছে গানটির ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)। ডিওপি ছিলেন রাজু রাজ।

পরিচালক জানান, অনেকটা ভিন্ন আঙ্গিকেই নির্মিত হয়েছে ‘রাস্তা’ গানটির ভিডিও। ভিডিওতে আমরা একজন তারকার প্রতিদিনের জীবন-যাপন তুলে ধরার চেষ্টা করেছি। এতে অভিনয় করেছেন পড়শী নিজেই।

জুয়েল মোর্শেদ বলেন, ‘পড়শী’র সাথে কাজ করছি অনেক বছর ধরেই। সে রক গান খুব ভালো গায়। তার সেই প্রতিভাকেই দর্শক শ্রোতাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। প্রায় ৮ বছর আগে গীতিকার আমাকে গানটি দিয়েছিলেন, মনেই ছিলো না এরকম একটি গান আমার কাছে আছে। পুরনো কাগজপত্র ঘাটতে গিয়ে পেয়ে যাই ‘রাস্তা’। এরপর সিদ্ধান্ত নেই এই ‘রাস্তা’য় শুধু পড়শী’র হাঁটা সম্ভব। এর আগে পড়শী বিভিন্ন ঘরানার গান গাইলেও এটাই তার প্রথম রক গান। আশা করছি গানটি পড়শী ভক্তদের ভালো লাগবে।’

পড়শী বলেন, ‘গানটির কথা আমার কাছে বেশ মজার লেগেছে। পুরোপুরি প্রেমের গান। গাইতে গিয়ে বেশ মজা পেয়েছি। আর ভিডিওতে তো, আমি একবারেই ভিন্নরূপে দর্শক-শ্রোতার সামনে হাজির হচ্ছি। আশা করি, দর্শক- শ্রোতারাও গানটির অডিও এবং ভিডিও খুব এনজয় করবেন।’

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh