• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রেশমি চুড়ি’তে মঞ্চ মাতালেন কনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ এপ্রিল ২০১৮, ১৩:৪৩
ছবি: মঞ্চে কনা

দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কনা। মঞ্চে এলেন রেশমী চুড়ি নিয়ে। তাই বলে ভাববেন না, রেশমি চুড়ির দোকান চালু করেছেন এই শিল্পী। কনা ভক্তরা নিশ্চয় জানেন, ‘রেশমি চুড়ি’ নামের একটি গানে মাধ্যমে বেশ আলোচনা তৈরি করেছেন এই সঙ্গীত তারকা।

‘সেরা আমি সঙ্গে মা সিজন ৪’ এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে ‘রেশমি চুড়ি’ গান নিয়ে মঞ্চে হাজির হন কনা। এই গানের কথা লিখেছেন- প্রিয় চট্টোপাধ্যায়, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আকাশ সেন।

জমকালো আয়োজনে গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে অনুষ্ঠিত হলো ‘সেরা আমি সঙ্গে মা সিজন ৪’ এর গ্র্যান্ড ফিনালে। এবারের প্রতিযোগিতায় বিজয়ী হন সিফাতুল ইসলাম ও ফরিদা ইয়াসমিন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ইরফানকে নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ
--------------------------------------------------------

প্রথম রানারআপ হন আরিয়ানা ও শামীমা, দ্বিতীয় রানারআপ হন সুলতান আল আমিন জিসান ও জেবরিন আক্তার। এছাড়া চূড়ান্ত পর্বে অংশ নেয়া রঙিন ও তার মা রুমার হাতেও শুভেচ্ছা পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, আরটিভির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক হুমায়ূন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, নাট্যব্যক্তিত্ব জিনাত বরকতউল্লাহ, নন্দিত অভিনেতা কে এস ফিরোজসহ দেশের শোবিজ ও সাংস্কৃতিক অঙ্গনের অনেকে।

উল্লেখ্য ‘সেরা আমি সঙ্গে মা’মূলত জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হওয়া মা ও সন্তানকে নিয়ে দেশের একমাত্র রিয়েলিটি শো। ২০১৪ ও ২০১৫ সালে ইউনিসেফ কর্তৃক প্রদত্ত মীনা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন করেছে অনুষ্ঠানটি।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমারের রাখাইনে সংঘাত, টেকনাফে এসে পড়লো গুলি
টেকনাফে সিএনজি থামিয়ে চিকিৎসকসহ ২ যাত্রীকে অপহরণ 
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
ঈদেও থামেনি বিস্ফোরণ, কাঁপল টেকনাফ-সেন্ট মার্টিন সীমান্ত
X
Fresh