• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘সেরা আমি সঙ্গে মা সিজন ৪’ বিজয়ী যারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ এপ্রিল ২০১৮, ২৩:২০
ছবি : অনুষ্ঠানের দৃশ্য

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘সেরা আমি সঙ্গে মা সিজন ৪’ এর গ্র্যান্ড ফিনালে। জনপ্রিয় তারকাদের নাচ, গান আর বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্বদের উপিস্থিতি অনুষ্ঠানটিকে বর্ণিল করে তোলে।

‘সেরা আমি সঙ্গে মা’মূলত জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হওয়া মা ও সন্তানকে নিয়ে দেশের একমাত্র রিয়েলিটি শো। ২০১৪ ও ২০১৫ সালে ইউনিসেফ কর্তৃক প্রদত্ত মীনা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন করেছে অনুষ্ঠানটি।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে বুধবার (১১ এপ্রিল) সন্ধ্যায় এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে অংশ নেন ৪ মা ও তার সন্তান। অনুষ্ঠানের শেষ ভাগে ঘোষণা করা হয় এবারের বিজয়ীদের নাম। প্রতিযোগিতার বিচারক হিসেবে ছিলেন নন্দিত অভিনেত্রী শম্পা রেজা, তানিয়া আহমেদ, মুনীরা ইউসুফ মেমী ও নৃত্যশিল্পী মুনমুন আহমেদ।

--------------------------------------------------------
আরও পড়ুন : ছেলের গানে মডেল হলেন বাবা
--------------------------------------------------------

‘সেরা আমি সঙ্গে মা সিজন ৪’এর গ্র্যান্ড ফিনালে বিজয়ী হন সিফাতুল ইসলাম ও ফরিদা ইয়াসমিন। প্রথম রানারআপ হন আরিয়ানা ও শামীমা, দ্বিতীয় রানারআপ হন সুলতান আল আমিন জিসান ও জেবরিন আক্তার। এছাড়া চূড়ান্ত পর্বে অংশ নেয়া রঙিন ও তার মা রুমার হাতেও শুভেচ্ছা পুরস্কার তুলে দেয়া হয়।

এদিন সন্ধ্যায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। তিনি বলেন, ‘চতুর্থবারের মতো আরটিভি এই অনুষ্ঠানটি আয়োজন করছে। আমরা অনুপ্রাণিত হয়, যখন দেখি অনুষ্ঠানটির জনপ্রিয়তা বাড়ছে। পর পর দুইবার ইউনিসেফ কর্তৃক প্রদত্ত মীনা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন করেছে এই অনুষ্ঠানটি। আমাদের কৃতজ্ঞতা দর্শকের কাছে, যারা আমাদের অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন এ ধরণের অনুষ্ঠান করতে।’

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে বলেন, ‘আরটিভির অনুষ্ঠানে বিভিন্ন সময় আমি এসেছি, দেখেছি তাদের সব অনুষ্ঠানেই কিছু শিক্ষনীয় বার্তা থাকে। আপনাদেরকে ধন্যবাদ, আপনারা আমাদের কৃষ্টি-সংস্কৃতিকে তুলে ধরছেন।’

তিনি আরও বলেন, ‘সেরা আমি সঙ্গে মা অনুষ্ঠানটি দেখে ভালো লেগেছে। পারিবারিকভাবে যারা সংস্কৃতির ধারাবাহিকতা বজায় রেখেছেন। তাদেরকে একসঙ্গে প্রতিভা বিকাশের সুযোগ করে দিয়েছে আরটিভি। মানুষের মাঝে যে নানা রকম বিভাজন সেখানে সংস্কৃতি মানুষকে মিলিয়ে দিতে পারে।’

সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম বলেন, ‘প্রতিযোগিতায় অংশ নেয়া সবাইকে শুভেচ্ছা জানাই। কারণ এটিই শেষ বিচার না। নিশ্চয় তারা সামনের জীবনে আরও ভালো কিছু করবেন। আরটিভিকে আমরা নিজেদের বলে মনে করি। কারণ আরটিভি দেশকে নিয়ে ভাবেন, আমাদের সংস্কৃতি নিয়ে ভাবেন। বিনোদনের নানা দিক আছে। কোনো দিক মানুষের মনকে কলুষিত করে। আবার কোনো দিক মানুষের মনকে উন্নত করে।’

আরটিভির ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, ‘সেরা আমি সঙ্গে মা ব্যতিক্রম এক অনুষ্ঠান। এই অনুষ্ঠানটিতে যারা বিজয়ী হয়েছেন কিংবা বিজয়ী হতে পারেননি সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। একই সাথে শুভেচ্ছা জানাই অনুষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্টদের সবাইকে।’

পুরো আয়োজনে ছিল বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনা। দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এই অনুষ্ঠানে নাচ পরিবেশন করেন। গান পরিবেশন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কনা। এছাড়া দুই মেয়ে প্রেরণা ও প্রতীক্ষাকে নিয়ে গান পরিবেশন করেন দিনাত জাহান মুন্নী। ছেলে আদিয়ানকে নিয়ে গান পরিবেশন করেন সঙ্গীতশিল্পী দিঠি আনোয়ার।

অনুষ্ঠানকে আলোকিত করেছে সেরা নাচিয়ে চ্যাম্পিয়ন মীম ও ১৬জন ক্ষুদে নৃত্যশিল্পীর নাচ এবং ‘সেরা আমি সঙ্গে মা সিজন ৩’ এর চ্যাম্পিয়ন ঝিলিক ও তার মা পান্নার পরিবেশনা।

পুরো আয়োজনে উপস্থিত ছিলেন আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, নাট্য ব্যক্তিত্ব জিনাত বরকতউল্লাহ, নন্দিত অভিনেতা কে এস ফিরোজসহ দেশের শোবিজ ও সাংস্কৃতিক অঙ্গনের অনেকে। অনুষ্ঠান উপস্থাপনা করেন তানিয়া হোসাইন ও শিশুশিল্পী শ্রেষ্ঠা।

বেঙ্গল নিবেদিত ‘সেরা আমি সঙ্গে মা সিজন ৪’ পাওয়ার্ড বাই লিনেক্স। প্রযোজনা করেছেন শিবলী জিয়া। আরটিভিতে এই অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়।

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh