• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পরী-রোহানের এক ঝলক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ এপ্রিল ২০১৮, ১৭:৪৬
ছবি: পরীমণি ও ইয়াশ রোহান

প্রথম ছবি ‘মনপুরা’তে দর্শকের মন কেড়ে নিয়েছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। দীর্ঘ বিরতির পর এবার দ্বিতীয় ছবি নিয়ে পর্দায় হাজির হচ্ছেন এই নির্মাতা। আগামী ৬ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে এই পরিচালকের নতুন ছবি ‘স্বপ্নজাল’।

ছবিটির ‘এমন করে বলছি’ শিরোনামের একটি গান প্রকাশ করা হয়েছে ইন্টারনেটে। গানটি লিখেছেন উম্মে রায়হানা মুমু। নিজের করা সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন রাশেদ শরীফ শোয়াইব। তার সঙ্গে রয়েছেন আরমিন মুসা।

গানটির শুরুতে দেখা যায়, হাইওয়ের পথ ধরে মোটর সাইকেলে চড়ে যাচ্ছেন প্রধান দুই চরিত্র পরীমণি ও ইয়াশ রোহান। এরপর তাদের ছুটতে দেখা যায় সবুজ মাঠ, দ্বীপ ও নদীতে। ছবিটিতে বাণিজ্যিক ছবির নায়িকা পরীমণিকে একেবারেই অন্যরূপে দেখা যাবে। সেই ইঙ্গিত পাওয়া গেলো ‘এমন করে বলছি’ গানের দৃশ্যে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘ভোগ ইন্ডিয়া’র প্রচ্ছদে ঐশ্বরিয়ার সঙ্গে কে?
--------------------------------------------------------

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘স্বপ্নজাল’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল ক্রিয়েশন্স ও বেঙ্গল বারতা। পরীমণি, ইয়াশ রোহান ছাড়াও অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং শুরু হয়। এরপর ভারতের কলকাতাসহ বাংলাদেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণ হয়েছে ছবিটির। এখন প্রেক্ষাগৃহে ছবিটি দেখার অপেক্ষায় রয়েছে দর্শক।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমন মুগ্ধ হয়ে এর আগে দেখিনি : পরীমণি
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
X
Fresh