• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অস্ত্রোপচারের পর সুস্থ আছেন শোয়ার্জনেগার

বিনোদন ডেস্ক

  ৩১ মার্চ ২০১৮, ১৫:২৯

হলিউডের অ্যাকশন ছবির অন্যতম জনপ্রিয় তারকা আর্নল্ড শোয়ার্জনেগারের হার্ট সার্জারি সম্পন্ন হয়েছে।

গত ২৯ মার্চ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের সিডার্স-সিনাই হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়। টিএমজেড অনলাইনে এসব তথ্য দেয়া হয়।

সবশেষ পাওয়া খবর অনুযায়ী, শোয়ার্জনেগারের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। অস্ট্রিয়ান-আমেরিকান এই অভিনেতার অস্ত্রোপচারটি মূলত শরীরের ক্যাথেটার ভালভ প্রতিস্থাপনের পূর্বনির্ধারিত প্রক্রিয়ার অংশ। ত্রুটিপূর্ণ ভালভ পুনরুদ্ধারের জন্য ১৯৯৭ সালে প্রথমবার এই পদ্ধতি স্থাপন করা হয় শোয়ার্জনেগারের শরীরে।

৭০ বছর বয়সী ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নরের মুখপাত্র বলেছেন, ‘অপারেশন টেবিলে যাবার আগে শোয়ার্জনেগার রসিকতা করে বলেন, আমি ফিরে আসবো’। আর অপারেশন শেষে জ্ঞান ফেরার পর তার প্রথম কথা ছিল ‘আমি ফিরে এসেছি’।

‘দ্য টার্মিনেটর’, ‘কোনান দ্য বারবারিয়ান’, ‘কমান্ডো’, ‘দ্য রানিং ম্যান’, ‘টোটাল রিকল’সহ অসংখ্য দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন শোয়ার্জনেগার।
--------------------------------------------------------
আরও পড়ুন: শাকিবের পারিশ্রমিক কত?
--------------------------------------------------------

তিনি ২০০৩ থেকে ২০১১ সাল পর্যন্ত দু’বার ক্যালিফোর্নিয়ার গভর্নর হিসেবে দায়িত্ব পালন করেন।

এরপর ‘দ্য এক্সপেন্ডেবলস-টু’সহ আরও বেশ কিছু ছবিতে অভিনয় করেন তিনি।

আর্নল্ড শোয়ার্জনেগার ২২ বছর বয়সে মিস্টার ইউনিভার্স হন। এছাড়া তিনি সাতবার মিস্টার অলিম্পিয়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন। অবসর নেয়ার পরও শোয়ার্জনেগার বডিবিল্ডিং বা শরীর গঠন জগতে একজন প্রখ্যাত ব্যক্তি। শরীর গঠন বিষয়ে তিনি একাধিক বই ও নিবন্ধ লিখেছেন।

আরও পড়ুন:

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh