• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

যৌন হয়রানি নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক

  ২৮ মার্চ ২০১৮, ১৮:০৩
ছবি : সংগৃহীত

বিশ্বজুড়ে নারীদের যৌন হয়রানি নিয়ে চলছে প্রতিবাদ। হলিউড প্রযোজক হার্ভি উইনস্টিনের বিরুদ্ধে কয়েক মাস আগে বেশ কয়েকজন অভিনেত্রী যৌন হয়রানির অভিযোগ আনার পর ঝড় উঠেছে শোবিজ অঙ্গনে। বলিউডের একাধিক তারকা কথা বলেছেন এই বিষয়টি নিয়ে।

এবার মুখ খুললেন বলিউডের সবচেয়ে প্রভাবশালী বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া রায় বচ্চন। নিজের জীবনের কোনো বাজে অভিজ্ঞতার কথা প্রকাশ করেননি। তবে বিষয়টি নিয়ে নিজের অবস্থান জানিয়েছেন ভারতীয় সংবাদ মাধ্যমে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া বলেন, ‘শুধু ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়। সব জায়গাতেই এই সমস্যা নিয়ে আলোচনা হওয়া উচিত। আমার মনে হয়, কোনো নারীকে যদি নিজের আপত্তি সত্ত্বেও কোনো ক্ষেত্রে কম্প্রোমাইজ করতে হয়, সেই অভিজ্ঞতার কথা শেয়ার করা উচিত।’

নারীদের কাজের ক্ষেত্রে হয়রানির শিকার হলে তার প্রতিবাদ করা উচিৎ বলে মন্তব্য করেন ঐশ্বরিয়া। উল্লেখ্য হলিউড প্রযোজক হার্ভি উইনস্টিনের সঙ্গে একাধিকবার সাক্ষাৎ হয়েছে ঐশ্বরিয়ার।

--------------------------------------------------------
আরও পড়ুন: ২৪ বছর পর নিজ শহরে শাহানাজ খুশি
--------------------------------------------------------

হার্ভির বিরুদ্ধে অভিযোগ নিয়ে ঝড় উঠার পর ঐশ্বরিয়ার এক মূখপাত্র গণমাধ্যমকে জানিয়েছিলেন হার্ভি ঐশ্বরিয়াকেও ঘণিষ্ঠভাবে পেতে চেয়েছিলেন। তবে এই বিষয়টি নিয়ে ঐশ্বরিয়া এখনো নিজ থেকে কিছু বলেননি।

হলিউড-বলিউডে অভিনেত্রীদের যৌন হয়রানির বিষয়টি নিয়ে আলোচনা তৈরি হবার পর বাংলাদেশেও একাধিক তারকা এই বিষয়ে কথা বলেছেন। বাংলাদেশের শোবিজ অঙ্গনে হার্ভির মতো মানসিকতার পুরুষ প্রযোজক, পরিচালক আছেন বলে জানিয়েছেন একাধিক অভিনেত্রী।

আরও পড়ুন:

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh