• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘অঞ্জনযাত্রা’ আমার জীবনের সব গল্প

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ মার্চ ২০১৮, ১৬:৪৬
ছবি : সংগৃহীত

অভিনেতা হতে চেয়েছিলেন অঞ্জন দত্ত। কিন্তু গায়ক হিসেবে এখন বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয় তিনি। গতকাল মঙ্গলবার ঢাকায় এসেছেন বইয়ের প্রকাশনা অনুষ্ঠানে।

প্রকাশনা সংস্থা ‘ছাপাখানার ভূত’ প্রকাশ করেছে ‘অঞ্জনযাত্রা’ নামের একটি বই। আর এরই মাধ্যমে প্রকাশনা জগতে যাত্রা শুরু করল প্রকাশনা সংস্থা ছাপাখানার ভূত। বইটির দাম রাখা হয়েছে ১ হাজার ৫০০ টাকা।

বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে মঙ্গলবার সন্ধ্যায় বইটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সস্ত্রীক অঞ্জন দত্তসহ তার ভক্তরাও উপস্থিত ছিলেন। গুণী এই অভিনেতা ও গায়কের জীবনকাহিনী নিয়ে বইটি লেখা হয়েছে।

অঞ্জন দত্ত বলেন, আমি সব সময় অভিনেতা হতে চেয়েছি। কিন্তু সবাই গায়ক হিসেবেই এখন আমাকে চেনে। অভিনেতা হিসেবে সৌমিত্র চট্টোপাধ্যায় এক অনন্য উচ্চতায় অবস্থান করছেন। আমি কখনই তাকে ছাড়িয়ে যেতে পারিনি, পারবও না। তবে আমি অনেক ভালো অভিনেতা হতে পারতাম।

--------------------------------------------------------
আরও পড়ুন: বর্ণিল আয়োজনে বিশ্ব নাট্যদিবস উদযাপন
--------------------------------------------------------

এ সময় বাংলাদেশের গুণী কণ্ঠশিল্পী লাকী আখন্দকে নিয়ে স্মৃতিচারণ করেন ওপার বাংলার এই জনপ্রিয় গায়ক। সবশেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অঞ্জন দত্ত। এই গায়ক বলেন, আমার বই ‘অঞ্জনযাত্রা’ আমার জীবনের সব গল্প।

আরও পড়ুন:

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ম ভেঙে চলচ্চিত্র পুরস্কার, বাংলাদেশকে নিষেধাজ্ঞা
ঢাকা চলচ্চিত্র উৎসবে সেরা অঞ্জন দত্ত
চঞ্চলকে নিয়ে যে মন্তব্য করলেন অঞ্জন দত্ত
X
Fresh