• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কনসার্ট মাতালেন বাচ্চু, ছিলেন মাশরাফি-তাসকিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মার্চ ২০১৮, ১১:০৬
ছবি : সংগৃহীত

সময়টা একটু বদলে গেছে। আগের মতো কনসার্ট এখন আর হয় না বললেই চলে। স্বাধীনতা দিবস উপলক্ষে গতকাল বিকেলে বসুন্ধরা কনভেনশন সেন্টারের এক্সপো জোনে হয়ে গেলো এসিআই মটরস্ আয়োজিত ইয়ামাহা প্রেজেন্টস স্বাধীনতার শপথ অনুষ্ঠান।

এই আয়োজনটা ছিল মূলত গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডের খাতায় নাম লেখানোর জন্য। বাইক দিয়ে ইয়ামাহার লোগো বানিয়েছেন প্রায় ২০০০ বাইকার। সেখানে টানা বেশ কয়েকটি জনপ্রিয় গান পরিবেশনা করে মঞ্চ মাতিয়েছেন জনপ্রিয় রকস্টার আইয়ুব বাচ্চু।

এ প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, ‘‘বিশেষ একটি দিন। প্রথমে জ্যামিং তারপর গান পরিবেশন করেছি। টানা তিন ঘণ্টা শ্রোতারা আমার সঙ্গে কনসার্টটি উপভোগ করেছেন। একসাথে সর্বোচ্চ সংখ্যক মোটর সাইকেলের ইঞ্জিন স্টার্ট, সেই সঙ্গে বাইক দিয়ে ইয়ামাহা লোগো বানানোসহ কনসার্টে ছিল অন্যরকম এক পরিবেশ।’’

--------------------------------------------------------
আরও পড়ুন: মৌসুমীর ২৫, ভক্তদের চমক
--------------------------------------------------------

কনসার্টের আয়োজক সূত্রে জানা গেছে, এবারের স্বাধীনতা দিবসে উন্নয়নশীল দেশের খেতাব অর্জনের জন্য বাংলাদেশকে এসিআই মটরস লিমিটেড এই উদ্যোগটি উৎসর্গ করেছে।

অনুষ্ঠানে রকস্টার আইয়ুব বাচ্চু ছাড়াও একই মঞ্চে পারফর্ম করেন সঙ্গীতশিল্পী রশ্নী ও সজল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের ক্রিকেট আইকন ও জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও পেস বোলার তাসকিন।

আরও পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আতিফ আসলামের কনসার্টে গান গাওয়ার সুযোগ না পেয়ে ক্ষুব্ধ মাশা
ঢাকায় আসার তারিখ জানালেন আতিফ আসলাম
মস্কোর কনসার্টে হামলাকারীদের ছবি প্রকাশ করল আইএস
রাশিয়ায় কনসার্টে সন্ত্রাসী হামলায় নিহত ৪০, বহু আহত
X
Fresh